আওয়ামী লীগ নেতার মৃত্যুবার্ষিকীতে মিষ্টি বিতরণ নিয়ে সংঘর্ষ, আহত ৪

মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংঘর্ষ ঘটে। আহতরা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আওয়ামী লীগ নেতার মৃত্যুবার্ষিকীতে মিষ্টি বিতরণ নিয়ে সংঘর্ষ, আহত ৪
হাসপাতালে চিকিৎসাধীন আহত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা
প্রথম নিউজ, নড়াইল: নড়াইলে আওয়ামী লীগ নেতার মৃত্যুবার্ষিকীতে মিষ্টি বিতরণ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে স্বেচ্ছাসেবক লীগের চার নেতাকর্মী আহত হয়েছেন।
মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংঘর্ষ ঘটে। আহতরা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।
তারা হলেন- নড়াইল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজ আহম্মেদ সজল, স্বেচ্ছাসেবক লীগ কর্মী তৌহিদুর রহমান সাগর, ফারুক হোসেন ও নাহিদুজ্জমান। সবার বাড়ি পৌর শহরের ভওয়াখালী ও চরেরঘাট এলাকায়। খোঁজ নিয়ে জানা গেছে, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সিদ্দিক আহম্মেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানের পর সন্ধ্যা ৭টার দিকে মিষ্টির প্যাকেট বিতরণ শেষে অতিরিক্ত কয়েকটি প্যাকেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বোরহান উদ্দিনের কাছে ছিল। এ সময় কয়েকজন স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মী তার কাছে প্যাকেট দাবি করলে তিনি দেননি।
এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা বোরহানকে মারধর করেন। খবর পেয়ে বোরহানের সমর্থক নেতাকর্মীরা আওয়ামী লীগ অফিসের সিঁড়ির রেলিং ভেঙে এসএস পাইপ নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা করেন। এতে স্বেচ্ছাবেক লীগের চার নেতাকর্মী আহত হয়েছেন। তবে আহতদের দাবি, তাদের ছুরিকাঘাত করা হয়েছে।
এ বিষয়ে জানতে বোরহান উদ্দিনের মোবাইল নম্বরে কল করলেও তিনি রিসিভ করেননি। তবে নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা জাগো নিউজকে বলেন, অনুষ্ঠানের পর মিষ্টি বিতরণ শেষে আমি ও উপস্থিত আওয়ামী লীগ-ছাত্রলীগের অধিকাংশ নেতা দলীয় অফিসের নিচে আসি। এ সময় সংঘর্ষের খবর পেয়ে দলীয় কার্যালয়ে গিয়ে দু’পক্ষকে নিবৃত করি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন শান্ত। এ নিয়ে কোনো মামলা বা কাউকে আটক করা হয়নি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom