অল্পের জন্য বেঁচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবলার

ব্রাজিলে ছুটি কাটাতে গিয়ে সশস্ত্র ছিনতাইকারীর হামলার শিকার হয়েছিলেন

 অল্পের জন্য বেঁচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবলার
অল্পের জন্য বেঁচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবলার-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ফুটবলার এমারসন রয়্যাল। ব্রাজিলে ছুটি কাটাতে গিয়ে সশস্ত্র ছিনতাইকারীর হামলার শিকার হয়েছিলেন। তবে এক পুলিশ কর্মকর্তার বীরত্বে প্রাণে বেঁচে গেছেন তিনি।

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব টটেনহ্যাম হটস্পারের হয়ে খেলেন তরুণ ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন রয়্যাল। ইউরোপীয় ফুটবল মৌসুম শেষে এশিয়ায় প্রীতি ম্যাচ খেলে বেড়াচ্ছে তার দেশ ব্রাজিল, তবে জাতীয় দলের স্কোয়াডে জায়গা হয়নি তার। তাই নিজ দেশ ব্রাজিলে ছুটি কাটাচ্ছিলেন এই ফুটবলার। সেখানেই ঘটল অনাকাঙ্ক্ষিত সেই ঘটনা।

শুক্রবার (৩ জুন) রাতে সাও পাওলোর একটি নাইটক্লাব থেকে বের হয়ে এক পুলিশ কর্মকর্তার সঙ্গে ছবি তুলছিলেন রয়্যাল। তখনই এক ছিনতাইকারী তার পথ আটকে দাঁড়ায়, তার দিকে অস্ত্র তাক করে টাকা-পয়সা দাবি করে। তৎক্ষণাৎ সেই পুলিশ কর্মকর্তা ছিনতাইকারীর উদ্দেশে পাল্টা গুলি ছোড়েন। গোলাগুলিতে ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়ে এখন হাসপাতালে রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। 

তবে গোলাগুলিতে এমারসনের কোনো ক্ষতি হয়নি। ঘটনার পর এক ইনস্টাগ্রাম পোস্টে ছিনতাইকারীর মোকাবিলা করা সেই পুলিশ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রয়্যাল, ‘আমি আপনার প্রতি চিরকৃতজ্ঞ।’

ব্রাজিলের স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ছিনতাইকারী আহত হওয়ার আগে প্রায় ২৯টি গুলি ছুঁড়েছে।

গত মৌসুমে বার্সেলোনা থেকে ইংলিশ ক্লাব টটেনহ্যামে যোগ দিয়েছিলেন ২৩ বছর বয়সী এমারসন। ক্লাবটির হয়ে সদ্য সমাপ্ত মৌসুমে ৪১ ম্যাচে মাঠে নেমেছেন তিনি। ব্রাজিলের জাতীয় দলের হয়েও এরই মধ্যে অভিষেক হয়েছে তার। ২০২১ কোপা আমেরিকায় সেলেসাও স্কোয়াডের অংশ ছিলেন তিনি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom