Ad0111

সরকার জণগণের সম্পদ চুরি করে নিজেদের উন্নয়নে ব্যস্ত: আমান

বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও সুচিকিৎসা ,দেশনায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও আগামীর গণতান্ত্রিক ও উন্নত বাংলাদেশের ভাগ্য একই সূত্রে গাঁথা

সরকার জণগণের সম্পদ চুরি করে নিজেদের উন্নয়নে ব্যস্ত: আমান

প্রথম নিউজ, ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির উত্তরা পূর্ব জোনের উত্তর খান থানা বিএনপি'র অন্তর্গত ৪৪ ও ৪৫ নং ওয়ার্ডের কর্মী সভা অনুষ্ঠিত। উত্তর খান থানা বিএনপি'র সভাপতি ও ঢাকা মহানর উত্তর বিএনপির সদস্য আহসান হাবিব মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, প্রধান বক্তা  ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক,  বিশেষ অতিথি ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ও উত্তরা পূর্ব জোনের সাংগঠনিক টিম প্রধান আতাউর রহমান চেয়ারম্যান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য হাফিজুর রহমান ছাগির, সদস্য আলী আকবর আলী। কর্মী সভা সঞ্চালনা করেন উত্তর খান থানা বিএনপি'র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী। 

আজ রোববার কর্মী সভার শুরুতেই বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য  কামনা করে দোয়া  করা হয়। 
প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান বলেন, আগের রাতের ভোটের সরকারের কোন বৈধতা নেই। তাদের দেশ, জাতি ও জনগণের কাছে কোন দায়বদ্ধতা নেই। অবৈধ সরকার জণগণের সম্পদ চুরি করে নিজেদের উন্নয়নে ব্যস্ত। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে জণগনের সরকার প্রতিষ্ঠা করতে ঢাকা মহানগর উত্তর বিএনপি আন্দোলন সংগ্রামের মডেল ইউনিট। আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারকে বাধ্য করতে হবে। আগামীর সকল আন্দোলন সংগ্রামে জণগনের পাশে থেকে নেতৃত্ব দেবে ঢাকা মহানগর উত্তর বিএনপি ।
প্রধান বক্তার বক্তব্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, স্বাধীন, স্বার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আর গণতান্ত্রিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেই গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান। ফ্যাসিস্ট সরকারের অবৈধ প্রধানমন্ত্রী গণতন্ত্র হত্যাকারী ও বাকশালীদের উত্তরসূরী। গণতান্ত্রিক বাংলাদেশ হত্যার জন্যই বর্তমান স্বৈরাচার সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা  চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে, দেশনায়ক তারেক রহমানকে বিদেশে থাকতে বাধ্য করছে।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও সুচিকিৎসা ,দেশনায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও আগামীর গণতান্ত্রিক ও উন্নত বাংলাদেশের ভাগ্য একই সূত্রে গাঁথা।  আমাদের সামনে আগামীর  বাংলাদেশ আর পেছনে জেলখানা। আমাদের নিজেদের জন্য, ভবিষ্যত প্রজন্মের জন্য আগামীর উন্নত বাংলাদেশ আমাদের লক্ষ্য। সেই গণতান্ত্রিক উন্নত আগামীর বাংলাদেশ প্রতিষ্ঠার আন্দোলনে অগ্রভাগে থাকবে ঢাকা মহানগর উত্তর বিএনপি।  

এছাড়াও বক্তব্য দেন ৪৪ নং ওয়ার্ডের মুজিবুর রহমান, সবুজ মিয়া,৪৫ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মমিন বেপারী,৪৪ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আব্বাস আলী, ৪৫ নং ওয়ার্ডের আলী আশরাফ, ৪৫ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক রবিউল হক বাবু।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news