স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার আরও ২

ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত তিনজকে গ্রেপ্তার করা হলো।

স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার আরও ২

প্রথম নিউজ, খুলনা: খুলনা মহানগরীতে স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত তিনজকে গ্রেপ্তার করা হলো। সোমবার (২১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে অভিযুক্ত দুই ব্যক্তিকে বাগেরহাটের চিতলমারী উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- খুলনার শিরোমনি পূর্বপাড়া ৭ নং ওয়ার্ডের সুমন (২৭) ও আল আমিন মল্লিক (২২)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৮ মার্চ রাত ৯টা ১০ মিনিটের দিকে খুলনা মহানগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকার তেঁতুলতলা রেলক্রসিংয়ের পাশে কামরুলের গ্যারেজে ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়।

আক্রান্ত নারীর অভিযোগ, রাতে স্বামীর সঙ্গে কামরুলের গ্যারেজের সামনে দিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ ৪-৫ জন লোক তাদের গ্যারেজের ভেতরে ধরে নিয়ে যায়। সেখানে স্বামীকে বেঁধে রেখে ওই নারীকে ধর্ষণ করে দুর্বৃত্তরা। এ বিষয়ে ভুক্তভোগী নারী বাদী হয়ে খানজাহান আলী থানায় চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনার পর আসামিকে গ্রেপ্তারে র‌্যাব-৬-এর একটি দল অভিযান শুরু করে। পরে গোয়েন্দা তথ্যের মাধ্যমে সোমবার দিবাগত রাত ২টা ৫৫ মিনিটে বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত সুমন ও আল আমিন মল্লিককে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তিরা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

আসামিদের খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। এর আগে ঘটনার দিন (১৮ মার্চ) দিবাগত রাতেই মামলার আরেক আসামি কামরুলকে গ্রেপ্তার করেছিল খানজাহান আলী থানা পুলিশ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom