শ্যামলীতে মোটরসাইকেলের শোরুমে ডাকাতি, দুজনকে কুপিয়ে জখম

রাজধানীর শ্যামলী এলাকায় সন্ধ্যা রাতে ইডেন অটোস (উত্তরা মোটরস শাখার) একটি প্রতিষ্ঠান মোটরসাইকেলের শোরুমে দুজনকে কুপিয়ে আহত করেছে

শ্যামলীতে মোটরসাইকেলের শোরুমে ডাকাতি, দুজনকে কুপিয়ে জখম
প্রতিষ্ঠানের ম্যানেজার ওয়াদুদ সজীব

প্রথম নিউজ, ঢাকা: রাজধানীর শ্যামলী এলাকায় সন্ধ্যা রাতে ইডেন অটোস (উত্তরা মোটরস শাখার) একটি প্রতিষ্ঠান মোটরসাইকেলের শোরুমে দুজনকে কুপিয়ে আহত করেছে ১০/১২ জন ডাকাত সদস্যরা। আহত দুজন হলেন- ওই প্রতিষ্ঠানের ম্যানেজার ওয়াদুদ সজীব (৩৮) ও ওই প্রতিষ্ঠানের টেকনিশিয়ান হাসান (২৭)। গুরুতর আহত অবস্থায় দুইজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যার দিকে এর দুর্ঘটনা ঘটে। ওই প্রতিষ্ঠানের মালিক আব্দুল খালেক জানান, সন্ধ্যার দিকে ১০/১২ জন ডাকাত সদস্য কোন কিছু বোঝার আগেই শো রুমে এসে আমার ম্যানেজার ও টেকনেশিয়ান কে কুপিয়ে জখম করে। তাদের দুজনকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।
তিনি আরো জানান, আমাদের প্রতিষ্ঠানে প্রতিদিনের বিক্রি ৫ থেকে ৬ লক্ষ টাকা হয়। কত টাকা নিয়েছে এখনো বলা যাচ্ছে না বিষয়টি হিসাব করে পরে জানানো হবে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে জানান, ওই প্রতিষ্ঠানের ঘটনায় ২ জন আহত অবস্থায় এসেছে। দুইজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

 Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom