বিয়ে নিয়ে দ্বন্দ্ব, ছেলের মা ও মামার হাতে প্রাণ গেল শ্বশুরের

রোববার (২২ মে) সন্ধ্যায় নগরীর মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদের পাশের দোকানে ঘটনাটি ঘটে।

বিয়ে নিয়ে দ্বন্দ্ব, ছেলের মা ও মামার হাতে প্রাণ গেল শ্বশুরের

প্রথম নিউজ, ময়মনসিংহ: মাসখানেক আগে তসলিমা নামে এক তরুণীকে প্রেম করে বিয়ে করেন উসমান। তবে প্রেমের সেই বিয়ে মেনে নিতে পারেননি উসমানের মা রানু বেগম। বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে তৈরি হয় দ্বন্দ্ব। সেই দ্বন্দ্বের জেরে মেয়ের বাবা রফিকুল ইসলামকে পেয়ে ছুরিকাঘাতে হত্যা করে রানু বেগম ও তার দুই ভাই। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ নগরীতে। রোববার (২২ মে) সন্ধ্যায় নগরীর মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদের পাশের দোকানে ঘটনাটি ঘটে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) ফারুক হেসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত রমজানে রফিকুল ইসলামের মেয়েকে ওই এলাকার রানু বেগমের ছেলে বিয়ে করেন। রানু বেগম প্রেমের এই বিয়ে মেনে নেননি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ চলছিল।

ফারুক হোসেন আরও জানান, রোববার সন্ধ্যা ৭টার দিকে রানু তার দুই ভাই আনিসুর ও সাদ্দামকে সঙ্গে নিয়ে মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদের পাশে যান। সেখানে একটি দোকানে রফিকুল ইসলামকে পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে চলে যান।

পরে স্থানীয়রা রফিকুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom