বাজারে পাটি বিক্রি করতে যাওয়া হলো না ফাতেমার

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদর ইউনিয়নের ওয়ারলেস এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ফাতেমা সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী।

বাজারে পাটি বিক্রি করতে যাওয়া হলো না ফাতেমার

প্রথম নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদর ইউনিয়নের ওয়ারলেস এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ফাতেমা সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় মিঠাছড়া বাজারে শীতল পাটি বিক্রি করতে যাচ্ছিলে ফাতেমা। রাস্তার পাশ দিয়ে বাজারে যাওয়ার পথে ওয়ারলেস এলাকায় চট্টগ্রামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ওই বৃদ্ধাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়ারলেস এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ফাতেমা বেগম নামে এক বৃদ্ধা সেই ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মরদেহ ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom