বগুড়া থেকে দ্বিতীয় দিনের রোডমার্চ শুরু

বিএনপির তিন সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে হচ্ছে এ রোডমার্চ। বগুড়া থেকে রাজশাহী প্রায় ১২৯ কিলোমিটার পথ অতিক্রম করবে রোডমার্চটি।

বগুড়া থেকে দ্বিতীয় দিনের রোডমার্চ শুরু

প্রথম নিউজ, বগুড়া: বগুড়া থেকে দ্বিতীয় দিনের তারুণ্যের রোডমার্চ শুরু হয়েছে। সরকার পতনের একদফা আন্দোলনে তরুণ ভোটারদের সম্পৃক্ত করতে এ রোডমার্চ করছে বিএনপি। বিএনপির তিন সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে হচ্ছে এ রোডমার্চ। বগুড়া থেকে রাজশাহী প্রায় ১২৯ কিলোমিটার পথ অতিক্রম করবে রোডমার্চটি।

রোববার সকাল সাড়ে ১১টায় বগুড়ার এরোলীয় হাটখোলা ময়দান সান্তাহার রোড থেকে রোডমার্চ শুরু হয়। এটি রাজশাহী মাদ্রাসা মাঠ সংলগ্ন এলাকায় গিয়ে শেষ হবে। এছাড়াও আদমদিঘী, নওগাঁ, মান্দা এলাকায় তিনটি পথসভা হবে। রোডমার্চ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী। গতকাল শনিবার তারুণ্যের প্রথম রোডমার্চ অনুষ্ঠিত হয়।

রংপুর থেকে শুরু হয়ে দিনাজপুর গিয়ে শেষ হয়। ব্যাপক উৎসাহ-উদ্দীপনীর মধ্যে দিয়ে শেষ হয়েছে বিএনপির তারুণ্যের রোডমার্চের প্রথম দিন। ৮০ কিলোমিটার দীর্ঘ পথে সাতটি পথসভাসহ ৯টি স্থানে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোডমার্চে যুবদল, স্বেচ্ছাসেবক দল,  ছাত্রদল ও স্থানীয় বিএনপির ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলের বহর নিয়ে অংশ নেন।