নোয়াখালীতে যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ৫ সন্ত্রাসী আটক

নোয়াখালীতে যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ৫ সন্ত্রাসী আটক

প্রথম নিউজ, নোয়াখালী : নোয়াখালী সদর উপজেলায় পাঁচ সন্ত্রাসীকে আটক করেছে যৌথ বাহিনী। সোমবার (২৮ অক্টোবর) ভোররাতে চরমটুয়া ইউনিয়ন থেকে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি পাইপ গান, তিনটি ছুরি ও সাতটি মোবাইল জব্দ করা হয়।

আটককরা হলেন- নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের মেহরাজ (৪৬), কালাম (৩৮), লিটন (৩২), সাদ্দাম (২৬) ও আবির (১৮)।

যৌথ বাহিনী সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর হতে যৌথ বাহিনীর নেতৃত্বে নোয়াখালী জেলার সকল অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ক্রেতা/বিক্রেতা আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ২৮ অক্টোবর ভোররাতে গোয়েন্দা সূত্রের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একজন অবৈধ অস্ত্রধারীর অবস্থান সম্পর্কে জানতে পেরে নোয়াখালী সদকর উপজেলার চরমটুয়া এলাকায় সেনাবাহিনীর দুইটি টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে আগ্নেয়াস্ত্রসহ পাঁচজন সন্ত্রাসীকে আটক করা হয়। পরবর্তীতে মালামালসহ তাদেরকে সুধারাম থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

নোয়াখালী আর্মি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার ঢাকা পোস্টকে বলেন, অস্ত্রধারী পাঁচ সন্ত্রাসীকে সুধারাম মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের আটক না করা পর্যন্ত যৌথ বাহিনীর এমন অভিযান অব্যাহত থাকবে।