ত্রাণ দিতে স্বামীকে নিয়ে সিলেটের পথে মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি

 ত্রাণ দিতে স্বামীকে নিয়ে সিলেটের পথে মাহি
ত্রাণ দিতে স্বামীকে নিয়ে সিলেটের পথে মাহি-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বন্যার্তদের পাশে দাঁড়াতে স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে এবার সিলেটে পথে মাহি। সেখানে তারা পাঁচ হাজার মানুষকে ত্রাণ দেবেন। এ বিষয়ে জাগো নিউজকে মাহির স্বামী রাকিক সরকার বলেন, আমাদের ক্ষুদ্র আয়োজনে বানভাসিদের জন্য শুকনো খাবার নিয়ে যাচ্ছি সুনামগঞ্জে। জেলার যেসব গ্রামে এখনো ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি।

আমরা আপাতত পাঁচ হাজার বানভাসি মানুষের জন্য খাবার নিয়ে যাচ্ছি। এখানে সরকার, প্রশাসন, সেনাবাহিনীর লোকজন কাজ করছে। অনেকেই ব্যক্তি উদ্যোগে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানুষ এখানে সত্যি অনেক কষ্ট করছে। তিনি সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

এর আগে ফেসবুক লাইভে মাহি বন্যার্তদের সাহায্য করার বিষয়ে ভক্তদের কাছে পরামর্শ চান। ফেসবুক লাইভে মাহির সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।

এদিকে গতকাল বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেছেন রিয়াজ-নিপুণ ও সাইমন, জেসমিনসহ একটি টিম। তারা গৌয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ নগদ টাকা তুলে দিয়েছেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom