কুড়িগ্রামে সড়কে প্রাণ গেল দুইজনের, আহত ৫

নিহতরা হলেন- উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে মো. সিরাজুল ইসলাম (৪৪) ও রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের বাসিন্দা সেলিনা বেগম (৩৫)।

কুড়িগ্রামে সড়কে প্রাণ গেল দুইজনের, আহত ৫

প্রথম নিউজ, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে পিকআপভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকের আরও পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৪ জুলাই) সকালে রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে মো. সিরাজুল ইসলাম (৪৪) ও রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের বাসিন্দা সেলিনা বেগম (৩৫)।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উলিপুর-রাজারহাট সড়কের মিলের পাড় নামক এলাকায় উলিপুরগামী একটি পিকআপভ্যান ও রাজারহাটগামী একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইকটি সড়ক থেকে নিচে পড়ে গিয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সিরাজুল ইসলাম মারা যান। এ সময় ইজিবাইকের আরও ছয়জন যাত্রী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেলিনা বেগম মারা যান।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, এ ঘটনায় পিকআপভ্যান ও ইজিবাইকটি থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরই পিকআপভ্যানের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।