ভোলায় বিবস্ত্র করে ভাইকে নির্যাতন, গ্রেফতার ১

উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের কলেজ সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে।

ভোলায় বিবস্ত্র করে ভাইকে নির্যাতন, গ্রেফতার ১

প্রথম নিউজ, ভোলা : ভোলার চরফ্যাশনে জমি নিয়ে বিরোধের জের ধরে মো. নূর সোলেমান নামে এক ব্যক্তিকে জনসম্মুখে বিবস্ত্র ও মারধর করে গুরুতর আহত করেছে তার সৎ ভাইয়েরা। রোববার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের কলেজ সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ঘটনাটির ১৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েলে দোষীদের বিচার দাবি করেন নেটিজেনরা। 

এ ঘটনায় নির্যাতনের শিকার নূর সোলেমানের স্ত্রী তাছনুর বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে শশীভূষণ থানায় মামলা করেন। বিষয়টি শশীভূষণ থানা পুলিশের নজরে আসলে সোমবার (৭ মার্চ) দুপুরে ঘটনার সাথে জড়িত সৎ ভাই মো. কবিরকে চরফ্যাশন পৌরসভা থেকে গ্রেপ্তার করে শশীভূষণ থানা পুলিশ। 

স্থানীয়রা জানান, মো. নূর সোলেমানের বাবা হোসেন ডাক্তার দুইটি বিয়ে করেন। নূর তার বাবার প্রথম স্ত্রীর দ্বিতীয় সন্তান। জমি সংক্রান্ত এবং পারিবারিক কলহের জেরে বাবা দ্বিতীয় স্ত্রীর ছেলে কবির ও জাহাঙ্গীরসহ অপর ভাইয়েরা রোববার রাতে জনসন্মুখে বিবস্ত্র করে তার ওপর নির্যাতন চালায়। এতে নূর গুরুতর আহত হন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোওয়ারী বলেন, এ ঘটনায় নির্যাতিত নূর সোলেমানের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার ভিত্তিতে কবির হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া অপর আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom