উপ- সচিবের বিরুদ্ধে জোর করে সম্পত্তি দখলের অভিযোগ

মুন্সীগেঞ্জের সিরাজদিখানে বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ের উপ- সচিব

উপ- সচিবের বিরুদ্ধে জোর করে সম্পত্তি দখলের অভিযোগ

প্রথম নিউজ, ডেস্ক : মুন্সীগেঞ্জের সিরাজদিখানে বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ের উপ- সচিব গোপাল চন্দ্র দাশের বিরুদ্ধে একাধিক প্রতিবেশির সম্পত্তি জোর করে দখল, হুমকি, মামলা দিয়ে হয়রানিসহ নানা অভিযোগ উঠেছে। তার ভয়ে এলাকার মানুষ মুখ খুলতে পারে না। অভিযোগ উঠেছে, উপ- সচিব গোপাল চন্দ্র দাশ উপজেলার বাসাইল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের প্রতিবেশি  মনিন্দ্র মণ্ডলের ছেলে সুরিত লক্ষণ মন্ডলের ছেলে হরিশংকরের জায়গা দখল করে প্রাচীর নির্মাণ করেছে। তারা প্রতিবাদ করলে তাদের আটক করে জেলে পাঠানোর হুমকি দিচ্ছে উপ- সচিব। সুরিত মণ্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, জোর করে আমার ঘর ভেঙে প্রাচীর নির্মাণ করেছে। আমার স্ত্রী প্রতিবাদ করলে তাকে মারধর করেছে। তিনি বলেন, আমি থানায় অভিযোগ করেও কোন ফল পাইনি। উল্ট আমার আপন ভাই  এবং প্রতিবেশি দিয়ে আমার বিরুদ্ধে মামলা  দিয়েছে ওেই  উপ- সচিব। অত্যাচারী এই উপ- সচিবের হাত থেকে আমরা বাচতে চাই। এলাকার সুমন ঠাকুরসহ আরো কয়েকজন ভুক্তভোগি ওই উপ- সচিবের অত্যাচারের বর্ণনা দেন।

এব্যাপারে উপ- সচিবের সাথে কথা বললে তিনি বলেন, এসব মিথ্যা অভিযোগ। আমি কারো জমি জোর করে দখল করিনি, কাউকে কোন হুমকি দেইনি আর কারো বিরুদ্ধে কোন মামলাও করিনি।

বাসাইল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সচিব সাহেব বিভিন্ন লোকের জায়গা জোর করে দখল নিয়ে যায় । মামলার ভয় দেখায়।  এ বিষয়  একাধিক লোক  আমার কাছে অভিযোগ করেছে।সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, অভিযোগ পেলে আমি তদন্ত করে ব্যবস্থা নিব।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom