আ.লীগের নেতারাও বলা শুরু করছে অবৈধ সরকার, নীশিরাতের সরকার: টুকু

আজ বিএনপির তিন সংগঠনের যৌথ উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশে তিনি এসব কথা বলেন। 

আ.লীগের নেতারাও বলা শুরু করছে অবৈধ সরকার, নীশিরাতের সরকার: টুকু

প্রথম নিউজ, ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু বলেছেন বতর্মান অবৈধ সরকারকে আওয়ামী লীগের নেতারা বলা শুরু করছে অবৈধ সরকার, নীশিরাতের সরকার। 

আজ বিএনপির তিন সংগঠন জাতীযতাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের যৌথ উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশে তিনি এসব কথা বলেন। 

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু বলেন, ১৮ সালে দিনের ভোট রাতে হয়েছে। দিনে কুত্তা শুয়ে ছিলে। তাই সবাই বলে কুত্তা মার্কা নির্বাচন । ঢাকা ১৭ আসনে উপনির্বাচনে হিরো আলমকে আওয়ামী লীগের সন্ত্রীরা মেরে আহত করেছে। হিরো আলম বলেছে আমাকে কুত্তার মতো পিটিয়েছে। আওয়ামী লীগ মানেই কুত্তা। এই কুত্তার অধীনে কোন নির্বাচন হতে পারে না। আওয়ামী লীগও বলা শুরু কছে অবৈধ সরকার, নীশিরাতের সরকার। কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফের উদ্দেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী বলেছেন, রাতের অন্ধকারে তোমরা এমপি হয়েছ, আমরাই তো তৈরি করেছি। অহংকার ভালো না দাদাভাই। তোমরা এমপি হয়েছ, মুরব্বিদের সম্মান করে চলো। তা না হলে সমস্যা হবে। তখন কিছু বলতে পারবা না। সংগঠন আমরাই তো করেছি, তোমরা করো নাই।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন আমরা ক্ষমতার জন্য লড়াই করছি না। আন্দোলন করছি না। জনগণের ভোটের অধিকার অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন করছি। এই সরকার ভোট চোর, শেখ হাসিনা বিশ্ব ভোট চোর। ভোট চোর শেখ হাসিনা ক্ষমতায় রেখে নির্বাচন করতে পারি না। এই ভোট চোরকে সরাতে হবে। তরুন সমাজ শেখ হাসিনাকে সরাতে মাঠে থাকবে। 

সভাপতির বক্তব্য যুবদল সভাপতি  বলেন, এই সরকারের কাছে দেশ ও জনগণ নিরাপদ নয়। জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন করতে গিয়ে আমাদের ১৮ জন সহকর্মী শহীদ হয়েছেন। প্রত্যেক শহীদের রক্তের কসম খেয়ে বলছি এই সরকারের পতন না হওয়া পযর্ন্ত  ফিরে যাবো না। খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে না আনা পযর্ন্ত ঘরে ফিরে যাবো না।