অভিনেতা মাসুম আজিজ আর নেই

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ও নাট্যকার মাসুম আজিজকে লাইফ সাপোর্টে

অভিনেতা মাসুম আজিজ আর নেই
 মাসুম আজিজের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠনের দাবি শিল্পীদের-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : অভিনেতা মাসুম আজিজ আর নেই। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন। তার মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস। একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ও নাট্যকার মাসুম আজিজকে লাইফ সাপোর্টে। তার চিকিৎসার জন্য দ্রুত মেডিকেল বোর্ড গঠনে সরকারের কাছে দাবি জানিয়েছেন শোবিজ অঙ্গনের শিল্পী-কলাকুশলীরা।

রোববার (১৬ অক্টোবর) রাতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস তার ফেসবুকে লিখেছেন, একুশে পদকপ্রাপ্ত শিল্পী মাসুম আজিজ গুরুতর অসুস্থ অবস্থায় স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তার সুচিকিৎসার জন্য অনতিবিলম্বে মেডিকেল বোর্ড গঠনে সরকারের কাছে দাবি জানাচ্ছি।

গোলাম কুদ্দুসের এই পোস্টটি শোবিজের অনেকেই শেয়ার করে সহমত প্রকাশ করছেন। মাসুম আজিজ অনেকদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনয়ের জন্য মঞ্চ, টেলিভিশন আর সিনেমায় খ্যাতি রয়েছে মাসুম আজিজের। বিশ্ববিদ্যালয় জীবন থেকে থিয়েটারের সঙ্গে যুক্ত তিনি। প্রথম টিভি নাটকে অভিনয় করেছেন ১৯৮৫ সালে। দীর্ঘ অভিনয় জীবনে চার শতাধিক নাটকে কাজ করেছেন মাসুম আজিজ। ২০০৬ সালে ‘ঘানি’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। চলতি বছর ভূষিত হয়েছেন একুশে পদকে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom