শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে বাকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ফিশারী মোড় সংলগ্ন এতিমখানায়  কোরআন খতম, দোয়া ও মিলাদ এবং এতিম ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করা হয়।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে বাকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে বাকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া

প্রথম নিউজ, বাকৃবি:  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে বাকৃবি ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ফিশারী মোড় সংলগ্ন এতিমখানায়  কোরআন খতম, দোয়া ও মিলাদ এবং এতিম ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দলের সভাপতি প্রফেসর ড. এ এম হাসেম,  সাধারণ সম্পাদক প্রফেসর ড. আরিফুল ইসলাম সহ সোনালী দলের প্রফেসর ড. মো শওকত আলী, প্রফেসর ড. মো আবুল কালাম আজাদ,  প্রফেসর ড. বদিউজ্জামাল খান।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় এ্যাবের সদস্য কৃষিবিদ ড. হেলাল উদ্দিন, এ্যাব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ইউনিটের সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. মাহবুবুর রশীদ গোলাপ,  যুগ্ম সম্পাদক কৃষিবিদ জিয়াউর রহমান র‍্যাফি, জেলা এ্যাবের ক্রীড়া সম্পাদক কৃষিবিদ সাব্বির কবির সাচ্চা  অন্যান্য কর্মকর্তাবৃন্দ দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হামিদুর রহমান, আসিফ মোহাম্মদ হামজা  তালুকদার সহ আরো অনেকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাকৃবি ছাত্রদলের যুগ্ম - আহবায়ক এ এম শোয়েব,মো আরিফুল হাসান সদস্য মোরাদ, শিহান, স্বচ্ছসহ হল পর্যায়ের আরও নেতৃবৃন্দ। 

উক্ত কর্মসূচিতে দেশ জাতি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত শেষে কোরআনে হাফেজ,এতিম,দুস্থ এবং অসহায়দের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: