শীতলক্ষ্যায় লঞ্চডুবি: কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড

রোববার কার্গো জাহাজের মাস্টারসহ ৯ জনকে আটক করা হয়।

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড
ফাইল ফটো

প্রথম নিউজ, ঢাকা: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় কার্গো জাহাজ এমভি রূপসী-৯-এর গ্রেপ্তার হওয়া মাস্টার, ইঞ্জিনিয়ার ও গ্রিজারসহ আটজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ মার্চ) তাদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাউসার আলমের আদালতে তোলা হলে তিনি এই আট জনকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। কার্গো জাহাজের মাস্টার রমজান আলী শেখসহ অপর আসামিরা হলেন- নুরুল আলম, কর্তব্যরত প্রকৌশলী আরিফুল ইসলাম, নাদিম হোসেন, লস্কর সুমন হোসেন ও ইয়াসিন, সুকানি জাহিদুল ইসলাম এবং গ্রিজার রিয়াদ হোসেন।

গতকাল রোববার দুপুরে এম এল আফসারউদ্দিন নামের লঞ্চটি নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে কয়লারঘাট এলাকায় কার্গো জাহাজ এম ভি রূপসী-৯ ছোট লঞ্চটিকে ধাক্কা দেয়। রোববার কার্গো জাহাজের মাস্টারসহ ৯ জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে একজনকে ছেড়ে দিয়ে আট জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) বাদী হয়ে দুটি মামলা করে। আজ রোববার তাদের আদালতে পাঠানো হলে তাদের তিন দিনের রিমান্ড দেওয়া হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom