রাজধানীতে ভুয়া র‍্যাবের কবলে ব্যবসায়ী, উদ্ধারে প্রকৃত র‍্যাব

ভুয়া র‍্যাব সদস্যদের হাতে অপহরণের শিকার গার্মেন্টস ব্যবসায়ী আবদুস সালামকে উদ্ধার করেছে আসল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা

রাজধানীতে ভুয়া র‍্যাবের কবলে ব্যবসায়ী, উদ্ধারে প্রকৃত র‍্যাব
রাজধানীতে ভুয়া র‍্যাবের কবলে ব্যবসায়ী, উদ্ধারে প্রকৃত র‍্যাব

প্রথম নিউজ, ঢাকা: ভুয়া র‍্যাব সদস্যদের হাতে অপহরণের শিকার গার্মেন্টস ব্যবসায়ী আবদুস সালামকে উদ্ধার করেছে আসল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।বৃহস্পতিবার ভোর রাতে রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ-২ এলাকা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন হারুনুর রশিদ (৪০), সোহেল হাওলাদার (২৮), রবিউল সরদার (৩২), জামাল শেখ (১৯), আব্দুস সাত্তার (১৯), মো: আশিক (২০)।

এ তথ্য নিশ্চিত করে র‍্যাব-১-এর সহকারী পরিচালক নোমান আহমদ জানান, গত সোমাবার গার্মেন্টস ব্যবসায়ী আবদুস সালামকে র‍্যাব পরিচয়ে মিরপুরের বাসা থেকে একটি প্রাইভেটকারে তুলে বাড্ডায় নিয়ে যাওয়া হয়। পরে র‍্যাব সদস্য পরিচয়ে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে চক্রটি। এ সময় ওই ব্যবসায়ীকে বেশ মারধর করা হয়। পরে আব্দুস সালাম তার পরিবারের সাথে যোগাযোগ করে এবং মেয়েকে মুক্তিপণের টাকা নিয়ে আসতে বলে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিলে ভিকটিমকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয় অপহরণকারীরা।

ভিকটিমের মেয়ে এ সময় অপহরণকারীদের জানায়, এত টাকা নেই। এক পর্যায়ে ৫ লাখ টাকা দিলেও ভিকটিমকে ছেড়ে দেয়া হবে বলে জানায় অপহরণকারীরা। পরে ভিকটিমের পরিবার র‍্যাব-১-এ অভিযোগ করলে অপহরণকারী চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom