Ad0111

 মহেশখালীতে দু’পক্ষের গোলাগুলিতে যুবক নিহত

কক্সবাজারের মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষে ফেরদৌস নামে এক যুবক নিহত হয়েছেন

 মহেশখালীতে দু’পক্ষের গোলাগুলিতে যুবক নিহত
মহেশখালীতে দু’পক্ষের গোলাগুলিতে যুবক নিহত -প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : কক্সবাজারের মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষে ফেরদৌস নামে এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার (৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফকিরা ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. ফেরদৌস (২৬) বড় মহেশখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফকিরা ঘোনা এলাকার নুরুচ্ছফার ছেলে।

আহতদের মধ্যে ৪ জনকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, ফকিরাঘোনার আরুব্বর ও চাইদ্দর গোষ্ঠীর মধ্যে আধিপত্য বিস্তার এবং জমির বিরোধ নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। লবণমাঠের পানি চলাচলকে কেন্দ্র করে রোববার দুপুরে বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনার বাসিন্দা মোহাম্মদ জাবেদ ও মোহাম্মদ ফেরদৌস পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে একপর্যায়ে লবণ মাঠে দুই পক্ষের লোকদের মধ্যে মারামারি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে ফকিরাঘোনা এলাকায় আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন ফেরদৌস। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রানা দে বলেন, নিহত ফেরদৌসের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের পাশাপাশি পাঁচটির অধিক গুলির চিহ্ন রয়েছে। আহতদের মাঝে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মূলত জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে (সদর হাসপাতাল) পাঠানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news