মসজিদে মাইকিং করে ডাকাত ধরে গণপিটুনি, নিহত ১

বনপাড়িল গ্রামের সাবেক মেম্বার ইউসুফ আলীর বাড়িতে ডাকাতি করে বের হওয়ার পর এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

মসজিদে মাইকিং করে ডাকাত ধরে গণপিটুনি, নিহত ১
ফাইল ফটো

প্রথম নিউজ,মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের বনপাড়িল গ্রামে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। আহত অবস্থায় পুলিশে সোপর্দ করা হয়েছে আরও দুই ডাকাত সদস্যকে। বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে পুলিশ তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

বুধবার (২ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বনপাড়িল গ্রামের সাবেক মেম্বার ইউসুফ আলীর বাড়িতে ডাকাতি করে বের হওয়ার পর এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

ইউসুফ মেম্বারের ছেলে আলী আহমেদ জানান, ১০-১৫ জনের মুখোশধারী ডাকাত দল অস্ত্র সস্ত্র নিয়ে রাত সাড়ে ৩টার দিকে তাদের বাড়িতে হানা দেয়। দুটি ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং লক্ষাধিক টাকা লুটে নেয়। এসময় প্রতিবেশীদের ডাকাডাকি করলে গুলি করার হুমকি দেয় ডাকাত দল। এক পর্যায়ে মসজিদের মাইকে ডাকাত আসার খবর প্রচার করা হয়।

ডাকাতদল ইউসুফ মেম্বারের বাড়ি থেকে বের হওয়ার পর গ্রামবাসী তাদের ধাওয়া করে। পরে তিনজনকে ধরে গণপিটুনি দেয়। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আহত দুইজনের অবস্থাও গুরুতর। তবে তাদের পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। গ্রামবাসী তিনজনকে গণপিটুনি দিয়েছে। একজনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে আনা হচ্ছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom