মরু অঞ্চলের প্রত্যন্ত গ্রামে শর্মিলার জন্মদিন

সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’-এর অপর্ণা ৭৮ বছরে পা দিলেন

 মরু অঞ্চলের প্রত্যন্ত গ্রামে শর্মিলার জন্মদিন
 মরু অঞ্চলের প্রত্যন্ত গ্রামে শর্মিলার জন্মদিন-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক :  সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’-এর অপর্ণা ৭৮ বছরে পা দিলেন। কে এই অপর্ণা তা সহজেই বুঝতে পারছেন সবাই। তিনি হচ্ছেন শর্মিলা ঠাকুর। ৮ ডিসেম্বর তার ৭৮তম জন্মদিন পালন করেন রাজস্থানের জয়সলমীরের এক বিলাসবহুল ডেজার্ট ক্যাম্পে।

শর্মিলার জন্মদিনে তার সঙ্গে ছিলেন ছেলে সাইফ আলি খান, কারিনা কাপুর, শর্মিলার দুই মেয়ে সাবা ও সোহা। সাইফ-কারিনার দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীর। সোহা আলি ও কুনাল খেমুর মেয়ে ইনায়া। তৈমুর জাহাঙ্গির ও ইনায়ারা এদিন ‘বদি আম্মা’র সঙ্গে খুব মজা করে সময় কাটালেন রাজস্থানের মরু অঞ্চলের প্রত্যন্ত গ্রামে।

রাজস্থানের নাম না জানা এই প্রান্তিক ডেস্টিনেশনে পুরো দিন কাটালেন খান পরিবার। একসঙ্গে হয়ে শর্মিলা ঠাকুরের জন্মদিনের সেলিব্রেশনের প্রতিক্রিয়া উঠে এসেছে কারিনা, সোহা ও সাবার সোশ্যাল মিডিয়ায়।

জয়সলমীরের গ্রামের রাস্তায় ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে কারিনা কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় গ্রামের রাস্তায় কফি খাওয়ার গল্প বলেছেন। সোহা আলি নিজের পোস্টে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মাই ডারলিং আম্মা। ফ্লাইটের বিচ্যুতি থাকলেও অবশেষে তোমাকে আমরা কাছে পেয়েছি, জড়িয়ে ধরেছি, চুম্বনও করেছি।

সোহার বড়দি সাবা আলি নিজের পোস্টে লিখেছেন, ‘অবশেষে আমরা এটা করতে পারলাম’ বেবো এবং ভাইকে এই জন্য ধন্যবাদ। সাইফ এবং কারিনা তাদের বাচ্চাদের সঙ্গে শনিবার রাতে মুম্বাই ফিরে এসেছিলেন এবং মুম্বাই বিমানবন্দররে তাদের সবাইকে অনেক প্রাণবন্ত লাগছিল।

বিমানবন্দর থেকে বের হওয়ার সময় দেখা যায় কারিনার গায়ে বুটসহ একটি রঙিন প্রিন্টেড কোট, কিছু সুন্দর শীতকালীন অন্যান্য ফ্যাশনেবল পোশাক, সাইফ পড়েছিলেন পাজামা পাঞ্জাবি এবং তৈমুরের পোশাক ছিল অল-ব্লু।

সাংবাদিকরা ছবি তুলতে গেলে এই জুটি হাস্যোজ্জ্বল চেহারায় ক্যামেরার সামনে পোজ দেন। সাইফকে সিনেমায় শেষ দেখা গিয়েছিল ‘বিক্রম ভেদা’ তে এবং তাকে পরবর্তীতে দেখা যাবে ‘আদিপুরুষ’-এ যা রামায়ণের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে। কারিনাকে ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’, হানসাল মেহতার পরবর্তী এবং ‘দ্য ক্রু’-এ দেখা যাবে যেটিতে কৃতি স্যানন এবং টাবুও রয়েছেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom