Ad0111

ভাষানটেকে সাজাপ্রাপ্ত নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে ঢাকা উত্তর বিএনপির সাক্ষাৎ

২০১৩ সালের একটি মামলায় ভাষানটেক থানার  বিএনপির ১০ নেতাকর্মীকে ৫ বছরের সাজা দেয় আদালত।

ভাষানটেকে সাজাপ্রাপ্ত নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে ঢাকা উত্তর বিএনপির সাক্ষাৎ
প্রথম নিউজ, ঢাকা:  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হকের নেতৃত্বে একটি প্রতিনিধ দল সাজাপ্রাপ্ত ভাসানটেক থানা নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেছেন। 
২০১৩ সালের একটি মামলায় ভাষানটেক থানার  বিএনপির ১০ নেতাকর্মীকে ৫ বছরের সাজা দেয় আদালত। বুধবার  ঢাকা মহানগর উত্তর ভাষানটেক থানা বিএনপির সভাপতি ও উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য গোলাম কিবরিয়া মাখনের বাসভবনে জেলে থাকা সাজা প্রাপ্ত নেতা কর্মীদের সকল পরিবারের সদস্যদের ডেকে নিয়ে আসেন ।
উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান এই সময় অবৈধ ভাবে সাজাপ্রাপ্ত নেতা কর্মীদের পরিবারের সদস্যদের প্রতি তারেক রহমানের শুভেচ্ছা জানিয়ে বলেছেন , এই অবৈধ সরকার টিকবে না ,বেশি দিন তারা থাকবেনা । অচিরেই জেলে থাকা আমাদের ভাইয়েরা বের হয়ে আসবে । আপনাদের প্রতি আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে । আমাদের নেতা তারেক রহমান সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন । আমাদের সাজা প্রাপ্ত এই নেতাকর্মীদের জন্য ও এবং পরিবারের শান্তির জন্য যা যা করার দরকার তার সব টুকুই করা হবে বলে জানান । এই সময় পরিবারের অনেক সদস্য কান্নায় ভেঙ্গে পড়েন । কিছুক্ষনের জন্য পরিবেশটা ভারী হয়ে উঠে ।
বিশেষ অতিথির বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, আজ সারা বাংলাদেশ একটি জেলখানা, এই জুলুম অত্যাচার থেকে রক্ষার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়কতারেক রহমানের নেতৃত্বে এই স্বৈরাচার সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করব ইনশাল্লাহ। তিনি বলেন, সাজা প্রাপ্ত নেতাকর্মীদের পরিবারের পাশে থাকব ইনশাল্লাহ।
একেই সাথে নেতৃবৃন্দ সাজাপ্রাপ্ত নেতা কর্মীদের মুক্তি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতার জন্য সকলকে যার যার অবস্থান থেকে দোয়ার আহ্বান জানান।
এই সময় নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফাজ্জামান, মোয়াজ্জেম হোসেন মতিসহঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যবৃন্দসহ স্থানীয় নেতাকর্মী।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news