বিয়ে করলেন হানিফ সংকেতের ছেলে, বৌভাতে তারার মেলা

 বিয়ে করলেন হানিফ সংকেতের ছেলে, বৌভাতে তারার মেলা
বিয়ে করলেন হানিফ সংকেতের ছেলে, বৌভাতে তারার মেলা-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : দেশের জনপ্রিয় সঞ্চালক হানিফ সংকেত। কয়েক দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তার ছেলে ফাগুন। গত ২৩ মার্চ রাজধানীর সেনাকুঞ্জে হয়ে গেল তার বৌভাতের আসর। সেইখানে বসেছিল তারার মেলা।

নিমন্ত্রিত ছিলেন শোবিজের নানা অঙ্গনের তারকারা। বিশেষ করে নব্বই দশকের জনপ্রিয় একঝাঁক তারকা আলাদাভাবে নজর কেড়েছেন ফাগুনের বিয়ের অতিথি হয়ে।

এ তালিকায় আছেন জাহিদ হাসান, সাদিয়া ইসলাম ইসলাম মৌ, মাহফুজ আহমেদ, দীপা খন্দকার, মীর সাব্বির, তারিন জাহান, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, নাদিয়া আহমেদ, তানভীন সুইটি।

আরো উপস্থিত হয়েছিলেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, রবি চৌধুরী, জিনাত হাকিম, সাজু মুনতাসির, দিলশাদ নাহার কনা, জামিল হোসেন প্রমুখ।

বরিশাল সদরের রায়পাশা কড়াপুর ইউনিয়নের এলাকা বসুরহাট। কাগজপত্রে বসুরহাট লেখা হলেও বৌশেরহাট নামে অধিক পরিচিত। বৌশেরহাট বাজার থেকে এক কিলোমিটার পশ্চিমে গেলে বড় একটি বাড়ি। গ্রামের মানুষ এটিকে হাওলাদার বাড়ি নামে চেনেন। হাওলাদার বাড়ির সন্তান হানিফ সংকেত।

ঢাকাতেই স্ত্রী সন্তান নিয়ে থাকেন হানিফ সংকেত। তার স্ত্রীর নাম সানজিদা। তাদের ঘরে দুই সন্তান। বড় ছেলে সাদমান রাফিদ ফাগুন ও মেয়ে সিনদিদা হানিফ বর্ণনা।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom