বলিউডের দুই অভিনেতার সঙ্গে কাজ করতে চান ঐশ্বরিয়া

 বলিউডের দুই অভিনেতার সঙ্গে কাজ করতে চান ঐশ্বরিয়া
বলিউডের দুই অভিনেতার সঙ্গে কাজ করতে চান ঐশ্বরিয়া-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : রজনীকান্ত কন্যা ও দক্ষিণী তারকা ধানুশের সাবেক স্ত্রী ঐশ্বরিয়া রজনীকান্ত। তবে এই পরিচয়ের বাহিরে তার নিজস্ব পরিচয় রয়েছে। তিনি একজন পরিচালক ও বটে। ধানুশের সঙ্গে বিচ্ছেদের পর শিরোনামে ছিলেন এই পরিচালক। তবে বিচ্ছেদের পর এখন আবার মন দিয়েছেন কাজে।

ঐশ্বরিয়া সাত বছর বিরতির পর আবারও পরিচালনায় ফিরছেন। সম্প্রতি হিন্দি সিনেমা পরিচালনার প্রস্তাব পাওয়ার বিষয়ে নিয়ে। এবং বলিউডে যদি কাজ করণে তাহলে কোন অভিনেতার সঙ্গে কাজ করবেন তিনি। সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন ঐশ্বরিয়া।

ভারতীয় গণমাধ্যম ঐশ্বরিয়া বলেন, আমার কাছে হিন্দি সিনেমার পরিচালনা করার বেশ কয়েকটি প্রস্তাব এসেছে। যখন সেই প্রস্তাব আসে তখন কাজ করার মানসিকতায় ছিলাম না। তবে বলিউডে কাজ করলে অবশ্য আমি হৃতিক রোশান ও রণবীর সিংয়ের সঙ্গে কাজ করতে চাই। সেই চেষ্টা করবো আমি। আমার মন থেকে তাদের সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে।

এছাড়াও ঐশ্বরিয়া জিজ্ঞাসা করা হয়, তিনি তার বাবা মেগাস্টার রজনীকান্তকে কখনো তার সিনেমায় কাস্ট করার কথা ভেবেছেন কিনা। উত্তরে পরিচালক বলেন, তিনি কখনোই এটি নিয়ে চিন্তা করেনি। আমি কেবল তার একজন বিশাল ভক্ত তাই উপভোগ করি। তবে যদি কখনো সুযোগ আসে। তাহলে অবশ্যই বাবাকে আমার সিনেমায় কাস্ট করবো।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom