ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরীকে (১৬) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (১৪ আগস্ট) রাতে উপজেলার চর-চারতলা ইউনিয়নের নয়াহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রবিবার রাতে দুজনকে আসামি করে থানায় মামলা করেন।

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ
প্রতীকি ছবি

প্রথম নিউজ,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরীকে (১৬) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (১৪ আগস্ট) রাতে উপজেলার চর-চারতলা ইউনিয়নের নয়াহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রবিবার রাতে দুজনকে আসামি করে থানায় মামলা করেন।

মামলার আসামিরা হলো- উপজেলার চর-চারতলা গ্রামের বাসিন্দা মো. সিয়াম (২৩) ও একই উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের বাসিন্দা বিজয় মিয়া (২৮)। অভিযুক্তদের বিরুদ্ধে ডাকাতি ও মাদকের মামলা রয়েছে। এদিকে, ধর্ষণের ঘটনা জানতে পেরে জেলা পুলিশ সুপারের নির্দেশে সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমানসহ আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মামলার এজাহার, কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই কিশোরীর সঙ্গে তিন বছর আগে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের এক প্রবাসীর বিয়ে হয়। পারিবারিক কলহে স্বামীর সঙ্গে  না থেকে চর-চারতলা ইউনিয়নে বাবার বাড়ি থাকতো ওই কিশোরী। এরই মধ্যে অভিযুক্ত সিয়াম ও বিজয় বেশ কিছুদিন ধরে কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। রবিবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে কিশোরীকে তুলে নিয়ে যায় সিয়াম ও বিজয়। পরে পাশের পরিত্যক্ত ঘরে কিশোরীকে ধর্ষণ করে তারা।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন ও ধর্ষণের শিকার কিশোরী এবং তার পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ। সোমবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে কিশোরী। তিনি বলেন, অভিযুক্ত বিজয়ের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে থানায় সাতটি মামলা ও সিয়ামের বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে। এসব মামলায় তারা জামিনে রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom