বেরোবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় নগরীর লালবাগ খামার এলাকার আজিজুল হক ছাত্রীনিবাস থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

বেরোবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

প্রথম নিউজ, রংপুর : রংপুরে শাহনাজ আক্তার মুন্নি নামে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় নগরীর লালবাগ খামার এলাকার আজিজুল হক ছাত্রীনিবাস থেকে লাশ উদ্ধার করে পুলিশ। শাহনাজ আক্তার বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শেষ বর্ষের (১০ম ব্যাচ) শিক্ষার্থী। তার বাড়ি গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ ঘাগোয়ায়। 

সহপাঠী ও ছাত্রীনিবাসের কয়েকজন ছাত্রী জানান, শনিবার দুপুর ৩টা থেকে শাহনাজের কক্ষের দরজা বন্ধ ছিল। প্রথমে তারা ভেবেছিলেন, তিনি হয়তো ঘুমাচ্ছেন। পরে দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় কয়েকজন রাত সাড়ে ৯টায় দরজায় নক করেন, কিন্তু কোনও সাড়া না পাওয়ায় সন্দেহ হয়। তারা জানালা দিয়ে দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শাহনাজ ঝুলে আছেন। তাকে এ অবস্থায় দেখে দুই ছাত্রী অচেতন হয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রধানের উপস্থিতিতে পুলিশ এসে লাশ নামায়।

প্রক্টর গোলাম রব্বানী বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর আত্মহত্যা করেছে, খবর পেয়ে সঙ্গে সঙ্গে প্রক্টরিয়াল বডিসহ ঘটনাস্থলে যাই। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ নামায়। আনুষ্ঠানিকতা সম্পন্ন করে দ্রুত পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।’

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইজার আলী জানান, খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, মেস মালিক সমিতির সভাপতি ও অন্যদের উপস্থিতিতে দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর মা-বাবাকে খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom