আ’লীগ দুর্নীতিও বন্ধ করবে না, দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে আসবে না: ড. মোশাররফ

আজ বুধবার সকালে মওদুদ আহমদের গ্রামের বাড়ি কোম্পানীগঞ্জের মানিকপুরে তার কবরে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান কোম্পানীগঞ্জ ও বসুরহাট পৌর বিএনপি।

আ’লীগ দুর্নীতিও বন্ধ করবে না, দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে আসবে না: ড.  মোশাররফ
স্মরণসভায় বক্তব্য দিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

প্রথম নিউজ,নোয়াখালী:  আওয়ামী লীগ সরকার দুর্নীতিও বন্ধ করবে না, দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে আসবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেনে, এ সরকার মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতিতে ব্যস্ত। যার কারণে দ্রব্যমূল্যের আজ ঊর্ধ্বগতি। বাজার নিয়ন্ত্রণ করে আওয়ামী লীগের সিন্ডিকেট। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ সরকারের বিদায় ঘণ্টা বাজাতে হবে।

আজ বুধবার  দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যারিস্টার মওদুদ আহমদের গ্রামের বাড়িতে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকারের লোকজন ব্যাংকগুলোকে ডাকাতি করে মেগা লুটপাটের মাধ্যমে ওই টাকা বেগম পাড়ায়, মালয়েশিয়া, সুইজারল্যান্ডে পাঠিয়েছে। আমরা দ্রব্যমূল্য নিয়ে জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ে কর্মসূচি দিয়েছি। কিন্তু পুলিশ দিয়ে তা করতে দেয়নি। সরকার দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ। এ সরকারকে আর ক্ষমতায় রাখা যায় না।

তিনি আরও বলেন, মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদ এমন একজন নেতা ছিলেন যিনি রাজনীতি ও আইন পেশায় দেশে এবং বিদেশে সমাদৃত ছিলেন। তিনিই একমাত্র আইনজীবী যিনি অন্যায়ভাবে গ্রেফতার করায় রাষ্ট্রকে জরিমানা করিয়েছিলেন। তার মৃত্যুতে দেশ একজন সত্যিকারের দেশপ্রেমিককে হারিয়েছে। প্রথম মৃত্যুবার্ষিকীতে ব্যারিস্টার মওদুদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

সভায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আবদুল আউয়াল মিন্টু, সংসদে বিরোধীদলীয় সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক, ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী বেগম হাসনা জসীম উদদীন মওদুদ, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগরীর সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতা শাহ আলম প্রমুখ।

পরে উপস্থিত নেতারা ব্যারিস্টার মওদুদ আহমদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং জেয়ারত শেষে মোনাজাত করেন।

এর আগে ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম মৃত্যুবার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। আজ বুধবার সকালে মওদুদ আহমদের গ্রামের বাড়ি কোম্পানীগঞ্জের মানিকপুরে তার কবরে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান কোম্পানীগঞ্জ ও বসুরহাট পৌর বিএনপি।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম শিকদার বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম মৃত্যুবার্ষিকীতে সকালে কালো ব্যাচ ধারণ, কোরআনখানি, মিলাদ মাহফিল ও কবর জেয়ারতসহ দলের পক্ষ থেকে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম শিকদার, বসুরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক আবদুল মতিন লিটন, সদস্য সচিব আবদুল্লাহ আল মামুন, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান টিপুসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে ২০২১ সালের ১৬ মার্চ সন্ধ্যায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক উপরাষ্ট্রপতি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom