ফেনীতে বিএনপি নেতা গাজী মানিককে গ্রেপ্তার 

ফেনীতে বিএনপি নেতা গাজী মানিককে গ্রেপ্তার 

প্রথম নিউজ, ফেনী : ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা যুবদলের সাবেক সভাপতি গাজী হাবিবুল্লাহ মানিককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মহিপাল পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে অবরোধের সমর্থনে ডাকা মিছিলে যোগদানের সময় তাকে গ্রেপ্তার করা হয়। 


ফেনী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ কুমার দাস গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে ঢাকা পোস্টকে জানান, তার বিরুদ্ধে নাশকতাসহ বেশকিছু মামলা রয়েছে। সকালে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

ঘটনার নিন্দা জানিয়ে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, সরকার পতনের এক দফার আন্দোলন বাধাগ্রস্ত করতে এবার নিরুপায় হয়ে সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করছে। গতকাল রাত থেকে জেলার শীর্ষ নেতাসহ ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসব ঘটনার তীব্র নিন্দা জানাই। বিনা অপরাধে মিথ্যা মামলায় গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করছি। 


এর আগে সকাল ৮টার দিকে অবরোধের সমর্থনে শহরের দাউদপুল থেকে বের হওয়া বিএনপির মিছিলে লাঠিচার্জ করে। এসময় তারা ৪ বিএনপি নেতাকে গ্রেপ্তার করে।  

শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে ২৮ অক্টোবর ঢাকায় পুলিশ হত্যা মামলার এজাহারনামীয় আসামি ফেনী জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিমকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। একই সঙ্গে অন্যান্য মামলায় জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার, তার গাড়িচালক ইসমাঈল এবং পৌর যুবদল নেতা ফজলুল হক মুন্নাকে গ্রেপ্তার করে র‍্যাব।