পিতাকে হত্যার পর ৯৯৯-এ কল অভিযুক্ত ছেলের

গতকাল সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারা জানান, ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। 

পিতাকে হত্যার পর ৯৯৯-এ কল অভিযুক্ত ছেলের

প্রথম নিউজ, নরসিংদী: নরসিংদীর রায়পুরায় বাবা হাজী আইনুল হক (৭০)কে কুপিয়ে হত্যার পর ৯৯৯-এ ফোন দিয়েছেন অভিযুক্ত ছেলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে ইয়াসিন (২৮)কে আটক করে এবং হত্যায় ব্যবহৃত দা জব্দ করে। গতকাল সকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারা জানান, ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন বলেন, হাজী আইনুল হক নেশাগ্রস্ত ছেলে ইয়াসিনকে সব কিছুতেই প্রশ্রয় দিতেন। তার অনেক কুকর্ম তিনি টাকার বিনিময়ে ধামাচাপা দিয়েছিলেন। সর্বশেষ সেই নেশাগ্রস্ত ছেলেই বাবাকে কুপিয়ে হত্যা করলো। অভিযুক্ত ইয়াসিনের স্ত্রী হাওয়া বেগম জানান, আমার শ্বশুর ও সৎ শাশুড়ির অত্যাচারে আমি সব থেকে বেশি সময় বাপের বাড়িতে কাটিয়েছি। আমাদের বিষয় নিয়ে প্রায়ই আমার শ্বশুর-শাশুড়ির মধ্যে ঝগড়া হতো। আজ আমার স্বামী দা দিয়ে কুপিয়ে আমার শ্বশুরকে হত্যা করে। ইয়াসিন মাদকসেবনের সঙ্গে জড়িত কিনা প্রতিবেদকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ইয়াসিন মাদকসেবন করতো। কিন্তু ১১ মাস তিনি কোনো মাদকসেবন করেননি।

রায়পুরা থানার উপ-পরিদর্শক নবী হোসেন জানান, দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার পর ঘাতক ছেলে ইয়াসিন নিজেই ৯৯৯-এ কল করে বিষয়টি জানান। পরে তাকে আটক করে থানায় নিয়ে যাই। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইয়াসিনের স্ত্রী ও শাশুড়িকে থানায় নেয়া হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।