নারায়ণগঞ্জে কেমিক্যাল কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৯

দগ্ধদের উদ্ধার করে নিয়ে আসা বাতেন জানান, কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৯ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি। কয়েকজনের অবস্থা খুবই খারাপ।

নারায়ণগঞ্জে কেমিক্যাল কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৯
ফাইল ফটো

প্রথম নিউজ,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার গোলাকাইন্দা এলাকায় লিলি কেমিক‍্যাল কারখানায় বিস্ফোরণে ৯ জন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (২৯ মার্চ) দিবাগত রাত সাড়ে বারোটায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- বায়েজিদ (৩০), আকালু (৩৫), রোকন (২৫), খাদেমুল (২৬), সজীব (৩০), রিপন (২৮), মেহেদী (২১), রাসেল (২২) ও মুজাহিদ (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা এস এম আইউব হোসেন। তিনি বলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে কেমিক্যাল কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৯ জন আমাদের এখানে এসেছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক সবারই জরুরি বিভাগের চিকিৎসা চলছে। কার কত শতাংশ দগ্ধ হয়েছে সে বিষয়ে পরে জানানো হবে।

দগ্ধদের উদ্ধার করে নিয়ে আসা বাতেন জানান, কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৯ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি। কয়েকজনের অবস্থা খুবই খারাপ। এখন কথা বলতে পারছি না রোগীদের নিয়ে ব্যস্ত আছি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom