তরুণকে আটকে রেখে তরুণীকে ধর্ষণ, আটক ১

সাভারের রেডিও কলোনি এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। এর আগে বিকেলে সাভারের ওই এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

তরুণকে আটকে রেখে তরুণীকে ধর্ষণ, আটক ১
ফাইল ফটো

প্রথম নিউজ, সাভার: সাভারে বোনের বাড়িতে বেড়াতে আসা তরুণ-তরুণীকে আটকে তরুণীকে ধর্ষণ ও তরুণকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে সোহেল (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় সাভারের রেডিও কলোনি এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। এর আগে বিকেলে সাভারের ওই এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। আটক সোহেল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে। তিনি ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনির পাশে একটি পোশাক কারখানার সামনে চায়ের দোকান চালাতেন।

স্থানীয় এলাকাবাসী জানান, কিছুদিন আগে এ এলাকায় ঠাকুরগাঁও জেলা থেকে একটি ছেলে ও মেয়ে তাদের বোনের বাড়িতে বেড়াতে আসে। তাদের সন্দেহ করে কিছু লোক তাদের আটক করে। পরে সোহেল ওই মেয়েকে ধর্ষণ করেছে এবং ছেলেটাকে মারধর করেছে। এ ঘটনায় পুলিশ সোহেলকে ধরে নিয়ে গেছে।

পুলিশ সূত্র জানায়, ওই এলাকায় বোনের বাসায় বেড়াতে আসেন ভুক্তভোগী তরুণ-তরুণী। এ সময় সন্দেহজনকভাবে তরুণকে আটকে রেখে মারধর করা হয়। একপর্যায়ে ভুক্তভোগী তরুণীকে ধর্ষণ করে সোহেল। পরে ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ করলে সোহেলকে আটক করা হয়। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল বলেন, অভিযুক্ত সোহেলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।