বগুড়ায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে হত্যা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা স্বীকার করেছে অভিযুক্ত আরিফ শেখ।

বগুড়ায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে হত্যা

প্রথম নিউজ, বগুড়া: বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করার জন্যই বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী বনিকে হত্যা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা স্বীকার করেছে অভিযুক্ত আরিফ শেখ। হত্যাকাণ্ডের এক মাস পর শনিবার রাতে রাজশাহীর সাগরপাড়া থেকে তাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
৩ জুন বগুড়া শহরের কলোনি এলাকায় নাশতা করতে গেলে আল জামিউল বনির বান্ধবীকে উত্ত্যক্ত করে আরিফ শেখ। প্রতিবাদ করলে বনির মাথায় ও শরীরে বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার পর পালিয়ে যায় অভিযুক্ত।

 গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২ জুলাই) রাতে গোয়েন্দা পুলিশের সহায়তায় রাজশাহী সদরের সাগরপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আরিফ শেখকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।
 
র‍্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. নজরুল ইসলাম জানান, আরিফ কলোনি এলাকার চিহ্নিত সন্ত্রাসী। অস্ত্র, মাদক ও জমি দখলসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অন্তত ৬টি মামলা রয়েছে। হত্যার পরদিন বনির বাবা আরিফসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় হত্যা মামলা করেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom