ছাত্রীর সঙ্গে পরকীয়া, নিজেকে শেষ করলেন কলেজ শিক্ষক

 ছাত্রীর সঙ্গে পরকীয়া, নিজেকে শেষ করলেন কলেজ শিক্ষক

প্রথম নিউজ, নরসিংদী: নরসিংদীতে ফেসবুকে পোস্ট দিয়ে আব্দুল্লাহ আলী নামে এক কলেজশিক্ষক আত্মহত্যা করেছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার হাজিপুরে নিজ ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। 

আব্দুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ও হাজিপুর ইউনিয়নের বাসিন্দা ছিলেন। তার চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ। আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে ওই শিক্ষক তার ফেসবুকে ‘আই এম ডেস্ট্রয়িং মাইসেলফ’ লিখে একটি পোস্টও করেন।

জানা গেছে, আব্দুল্লাহ আলী কয়েক মাস আগে নরসিংদী মডেল কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে প্রাইভেট পড়াতে শুরু করেন। একপর্যায়ে ওই ছাত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ওই ছাত্রী তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এই চাপ সামলাতে না পেরে ফেসবুকে ‘আই এম ডেস্ট্রয়িং মাইসেলফ’ লিখে একটি পোস্ট করেন আব্দুল্লাহ। পরে নিজের কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ করে গলায় ফাঁস নেন তিনি। বাড়ির কয়েকজন মিলে দরজা ধাক্কাধাক্কি করে খুলতে না পেরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে। 

নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এ ঘটনায় ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom