জেলাভিত্তিক যৌথ কর্মীসভা করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে এই যৌথসভা শুরু হবে। রোববার রাতে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

জেলাভিত্তিক যৌথ কর্মীসভা করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল

প্রথম নিউজ, অনলাইন: স্বাধীনতার মূল চেতনা-সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারভিত্তিক বাংলাদেশ বিনির্মাণের নতুন পথযাত্রায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে সারাদেশে জেলাভিত্তিক দিক-নির্দেশনামূলক যৌথ কর্মীসভার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে এই যৌথসভা শুরু হবে। রোববার রাতে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে সারাদেশে জেলাভিত্তিক দিক-নির্দেশনামূলক যৌথ কর্মীসভার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এই যৌথ কর্মীসভা ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

দায়িত্বপ্রাপ্ত বিভাগভিত্তিক টিমগুলো হল-

টিম-১: বরিশাল বিভাগ, খুলনা বিভাগ ও ফরিদপুর বিভাগে যুবদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান দায়িত্ব পালন করবেন।

টিম-২: সিলেট বিভাগ, কুমিল্লা বিভাগ ও রাজশাহী বিভাগে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল দায়িত্ব পালন করবেন।

টিম-৩: চট্টগ্রাম বিভাগ, ময়মনসিংহ বিভাগ ও রংপুর বিভাগে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলী, যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন ও ছাত্রদলের সিনিয়র সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়া দায়িত্ব পালন করবেন।

বিবৃতিতে বলা হয়, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান এবং ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির যৌথভাবে আজ এই কর্মসূচি ঘোষণা করেন। এই যৌথ কর্মীসভা প্রতিটি জেলায় অনুষ্ঠিত হবে।

প্রতিটি জেলার কর্মীসভার তারিখ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলেও বিবৃতিতে জানানো হয়।