এমপি আয়েনের বিচার চেয়ে রাস্তায় আ.লীগ নেতা

সুরঞ্জিত তার গলায় ঝুলানো প্ল্যাকার্ডে লিখেছেন- ‘মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিচার চাই।

এমপি আয়েনের বিচার চেয়ে রাস্তায় আ.লীগ নেতা
এমপি আয়েনের বিচার চেয়ে রাস্তায় আ.লীগ নেতা

প্রথম নিউজ, রাজশাহী: গলায় অভিযোগের প্ল্যাকার্ড ঝুলিয়ে প্রধানমন্ত্রীর কাছে রাজশাহী-৩ আসনের এমপি (পবা-মোহনপুর) আয়েন উদ্দিনের বিচার চাইলেন সাবেক আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেন (৪৩)। বুধবার দুপুরে তিনি রাজশাহী মহানগরীর জিরো পয়েন্টে অবস্থান নেন। সুরঞ্জিত রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন এবং মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক। এছাড়া তিনি মোহনপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি।

সুরঞ্জিত তার গলায় ঝুলানো প্ল্যাকার্ডে লিখেছেন- ‘মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিচার চাই। রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন ও তার দুলাভাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি কর্তৃক নির্যাতনের শিকার- ১. ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে বিরোধিতা করে ফেল করানো; ২. এমপির ক্যাডার বাহিনী দিয়ে হামলা করে হত্যার চেষ্টা ও অর্ধপঙ্গু বানানো; ৩. ২০২১ সালে ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন চাইলে হিন্দু জাতি ধর্ম তুলে কটূক্তি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করা। এই নির্যাতনের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি।’

এ সময় সুরঞ্জিত বলেন, এমপি আয়েন উদ্দিন আমার হিন্দু জাতি ধর্ম তুলে গালাগালি করেছেন। এ নিয়ে আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইছি। আমি নৌকার মনোনয়ন পেয়েছিলাম। এমপি আয়েন উদ্দিন আমাকে ফেল করিয়েছেন।

এ বিষয়ে এমপি আয়েন উদ্দিন বলেন, হিন্দুদের পুকুর দখল করাকে কেন্দ্র করে তাকে (সুরঞ্জিত) হিন্দুরাই মারধর করেছিল। তার চিকিৎসার জন্য টাকা-পয়সা আমি দিয়েছি। অভিযোগগুলো আমার বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা, উদ্দেশ্যপ্রণোদিত। আমি প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে ব্যস্ত আছি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: