উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

চিতলমারীতে এক মাদ্রাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে

উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

প্রথম নিউজ, চিতলমারী : চিতলমারীতে এক মাদ্রাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে
চিতলমারীতে এক মাদ্রাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত রাজীব শেখকে (২৩) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। 

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত দেলোয়ার মুন্সীর বাড়িতে অগ্নিসংযোগ করেছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।   

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নালুয়ার বড়বাক গ্রামের এক মাদ্রাসাছাত্রীকে গোড়া নালুয়া গ্রামের ডাবলু মুন্সীর ছেলে দেলোয়ার মুন্সী দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছেন। এ ঘটনায় বড়বাক গ্রামের আব্দুল হকের ছেলে আব্দুর জব্বার শেখ (২৫) ও তৈয়ব শেখের ছেলে রাজীব শেখ (২৩) প্রতিবাদ জানান। 


এর জের ধরে বাংলাদেশ সেবাশ্রমের পাশে শুক্রবার সন্ধ্যায় আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখকে বাড়ি থেকে ডেকে আনা হয়। এ সময় দোলোয়ার (৩০) ও দীন ইসলাম মুন্সী (২৫) ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে পালিয়ে যান।

স্থানীয়রা তাদের গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক আব্দুর জব্বার শেখকে মৃত বলে ঘোষণা করেন।  অপরজন রাজীবকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার মো. মুক্তি বিশ্বাস জানান, গুরুতর আহত অবস্থায় আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখ নামে দুই যুবককে হাসপাতালে আনেন স্থানীয়রা।  এর মধ্যে আব্দুর জব্বার শেখ মারা যান।  রাজীবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চিতলমারী থানার ওসি এএইচএম কামরুজ্জামান খান জানান, নারী ঘটিত বিষয়ে এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিক্ষুব্ধ জনতা হত্যাকাণ্ডে জড়িতদের বাড়িতে অগ্নিসংযোগ করেছেন। লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।