আড়াইহাজারে আবারো আচরণবিধি ভেঙ্গে নৌকার সভায় ও গণসংযোগে এমপি বাবু

শনিবার (১৭ জুন) বিকাল থেকে গভীর রাত পর্যন্ত এই সকল কর্মসূচীতে আচারণ বিধি ভেঙ্গে অংশ নেন।

আড়াইহাজারে আবারো আচরণবিধি ভেঙ্গে নৌকার সভায় ও গণসংযোগে এমপি বাবু

প্রথম নিউজ, নারায়ণগঞ্জ : আবারো আচারণ বিধি ভেঙ্গে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী পৌরসভা নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী হালিম সিকদারের পক্ষে নৌকার উঠান বৈঠকের নামে সভায় অংশ নেন স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু।

শনিবার (১৭ জুন) বিকাল থেকে গভীর রাত পর্যন্ত এই সকল কর্মসূচীতে আচারণ বিধি ভেঙ্গে অংশ নেন। আগামী ২১ জুন গোপালদী পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে। গোপালদীতে মেয়র পদে ৪ জন প্রতিদ্বন্ধিতা করছেন। এরা হলো আওয়ামীলীগের প্রার্থী হালিম সিকদার, স্বতন্ত্র প্রার্থী তানভীর আহমেদ, আবুল মুনছুর ও মনিরুজ্জামান।
সরেজমিনে দেখা গেছে, শনিবার বিকালে প্রথমে এমপি বাবু সদাসদী গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা শওকত এর বাড়ীতে উঠান বৈঠকের নামে সভা করে নৌকার পক্ষে ভোট চান। পরে মেয়র প্রার্থী হালিম সিকদার, আওয়ামীলীগ নেতা জাকির মোল্লাকে সাথে নিয়ে উলুকান্দী, সদাসদী ও কলাগাছিয়া এলাকায় গণসংযোগ করেন। বিকালে মোল্লার চর মোড়ে বিশাল উঠান বৈঠকে এমপি প্রকাশ্যে ভোট চান এবং স্বতন্ত্র প্রাথী আবুল মুনছুর, মনির হোসেন ও তানভীর হোসেনকে হুমকি দেন। এক পর্যায়ে উপস্থিত সকলকে হাত তুলে নৌকায় ভোট দেওয়ার জন্য শপথ করানো হয়।
এদিকে সন্ধ্যার দিকে কলাগাছিয়া মোড়ে হালিম সিকদারের সহকারী রাসেল তানভীর আহমেদের নির্বাচনী ক্যাম্পে গিয়ে তার কর্মী সবুজ, সাইদুল, আহসান উল্লাহকে  মারধর করেন। এই সময় এমপি বাবু তানভীর আহমেদের কর্মীদের ঢেকে নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দেন এবং তানভীরের নির্বাচনী ক্যাম্প বন্ধ করার জন্য নির্দেশ দেন। এতে আতংকিত হয়ে পড়ে স্বতন্ত্র প্রার্থীরা।
স্বতন্ত্র প্রার্থী তানভীর আরো জানান, পৌর সভায় কর্মরত রাসেলসহ ১০/১২ জন কর্মচারী প্রতিনিয়ত নৌকার নির্বাচন করছেন। এতে আচারণ বিধি লংঘন করা হচ্ছে।
এই ব্যাপারে রিটানিং কর্মকর্তা বশির আহমেদ জানান, কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে প্রার্থীরা বার বার অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নিচ্ছেন না রিটানিং কর্মকর্তা ।