আ’লীগের ভোট ডাকাতি দেশ ডাকাতিতে পরিণত হয়েছে: মিন্টু

তিনি বলেন, দেশের শাসনব্যবস্থার নিয়ন্ত্রণ এখন ইস্ট ইন্ডিয়ার হাতে। আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা চুরি করতে করতে আজ দেশের সব দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি।

আ’লীগের ভোট ডাকাতি দেশ ডাকাতিতে পরিণত হয়েছে: মিন্টু

প্রথম নিউজ, বরিশাল: বিএনপির ভাইস চেয়ারম্যান অবদুল আউয়াল মিন্টু বলেছেন, আওয়ামী লীগ সরকার ভোট ডাকাতের সরকার। অবৈধ সরকার। তাদের ভোট ডাকাতি এখন দেশ ডাকাতিতে পরিণত হয়েছে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশে সুষ্ঠু নির্বাচন হবে না। সরকার চোর-ডাকাত ও লুণ্ঠনকারীদের রক্ষা করছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে বরিশালের অশ্বিনী কুমার হল চত্বরে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অবদুল আউয়াল মিন্টু বলেন, দেশের শাসনব্যবস্থার নিয়ন্ত্রণ এখন ইস্ট ইন্ডিয়ার হাতে। আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা চুরি করতে করতে আজ দেশের সব দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সাধারণ মানুষ নির্যাতনের শিকার। দলীয় নেতাকর্মীদের অভ্যন্তরীণ সব ভুল বোঝাবুঝি ভুলে সরকার বিরোধী আন্দোলনে তারেক রহমানের ডাকে এক হতে হবে।

আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশে সুষ্ঠু নির্বাচন হবে না উল্লেখ করে মিন্টু বলেন, এরা অত্যাচারি,লুণ্ঠনকারী, এদেশ তাদের কাছ থেকে উদ্ধার করা না হলে মানুষের দুঃখ শেষ হবে না। বাংলাদেশের প্রশাসনের শাসন ব্যবস্থা ইস্ট ইন্ডিয়ার হাতে। এই সরকার এখন চুরি,ডাকাতি ও লুণ্ঠনকারীদের রক্ষা করছে। আমাদের দেশ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে উদ্ধার করতে না পারলে দেশে কোন শান্তি আসবে না।

এর আগে বরিশাল জেলার ১০ উপজেলা থেকে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানারে মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন। বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকটে মুজিবুর রহমান নান্টুর সভাপতিত্বে ও জেলা দক্ষিণ বিএনপি সদস্য সচিব অ্যাডভোকেট আকতার হোসেন মেবুল ও উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় এতে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরবসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। 

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মুজিবুর রহমান নান্টু সভাপতিত্বে সমাবেশে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুর রহমান ও মাহবুবুল হক নান্নু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিটু ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া বিএনপির কেন্দ্রীয় নেতা এবায়েদুল হক চাঁন, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, মেজবাহ উদ্দিন ফরহাদ, মিজানুর রহমান লিটন, মাহফুজুল আলম, আবুল হোসেন খান, কেন্দ্রীয় এনডিপি চেয়ারম্যান কে এম আবু তাহের, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি দেওয়ান মো. শহিদুল্লাহ, বিএনপি নেতা আব্দুস ছত্তার খান, বরিশাল মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান শামীম, জেলা যুবদল সম্পাদক অ্যাডভোকেট তছলিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom