আন্দোলন-সংগ্রাম ছাড়া বিকল্প কোন রাজপথ নেই -ওয়ারেছ আলী মামুন

আন্দোলন-সংগ্রাম ছাড়া বিকল্প কোন রাজপথ নেই  -ওয়ারেছ আলী মামুন

প্রথম নিউজ.জামালপুরঃ বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, দেশের মানুষের জন প্রিয় আপোষহীন দেশনেত্রী, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বাংলাদেশের তিন বারের প্রধানমন্ত্রী হওয়ায় তাকে সহ্য করতে না পেরে তাকে জেল দিয়েছে এখন তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়ার মত আমাদেরও ত্যাগ স্বীকার করতে হবে।
তিনি আরো বলেন, সাধারণ মানুষ তাদের গণতন্ত্র ও ভোটের অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে আজ রাষ্ট্রীয় স্বাধীনতা নেই, সাধারণ মানুষের স্বাধীনতা নেই। একটি দলের নিয়ন্ত্রণে বাংলাদেশ আজ পরিচালনা হচ্ছে।  বাংলাদেশের মানুষের গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে আন্দোলন-সংগ্রাম ছাড়া বিকল্প কোন রাজপথ নেই। তাই আগামী দিনে যুবদলদলসহ সকলকে ঐক্যবদ্ধভাবে সেই আন্দোলনে প্রস্তুত থাকার আহŸান জানান।
জাতীয়তাবাদী জামালপুর সদর উপজেলা তুলসীর চর ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বরেছেন।। গতকাল মঙ্গলবার ৯মে বিকেলে ডোয়াতলা স্কুল মাঠে এ দ্বি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক এবং প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম।
তুলসীর চর ইউনিয়ন যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি সফিউর রহমান, সাধারন সম্পাদক রুহুল আমিন মিলন, জেলা মহিলা দলের সভানেত্রী শেলিনা বেগম, তুলসীর চর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব শাহীন ইকবাল, যুগ্ম আহবায়ক আল আমিন প্রমূখ। সম্মেলন শেষে জাহাঙ্গীর আলমকে সভাপতি, আল আমিনকে সিনিয়র সহসভাপতি এবং শাহীন ইকবালকে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।