Poco M5, Poco M5s শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে, পেল BIS থেকে অনুমোদন

22071219CI মডেল নম্বর সহ পোকো এম৫ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে

Poco M5, Poco M5s শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে, পেল BIS থেকে অনুমোদন
Poco M5, Poco M5s শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে, পেল BIS থেকে অনুমোদন

প্রথম নিউজ, ডেস্ক : পোকো (Poco) চলতি বছরে তাদের M-সিরিজের অধীনে একাধিক হ্যান্ডসেট বাজারে উন্মোচন করেছে, যার মধ্যে গত এপ্রিলে শেষের দিকে ভারতীয় বাজারে পা রেখেছে Poco M4 5G মডেলটি। আর ব্র্যান্ডটি বর্তমানে এর উত্তরসূরি Poco M5 লাইনআপটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই সিরিজে অন্তর্ভুক্ত Poco M5 এবং Poco M5s ফোন দুটিকে সম্প্রতি বেশ কয়েকটি সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা হয়েছে। আর এখন আসন্ন Poco M5 বেস মডেলটি হাজির হয়েছে ভারতীয় বিআইএস (BIS) সার্টিফিকেশন সাইটে, যা ইঙ্গিত দেয় যে ডিভাইসটি বা পুরো সিরিজটিই খুব শীঘ্রই এদেশে আত্মপ্রকাশ করতে চলেছে।

Poco M5 পেল BIS-এর অনুমোদনটিপস্টার মুকুল শর্মা (@stufflistings) তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন যে, 22071219CI মডেল নম্বর সহ পোকো এম৫ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও এই বিআইএস তালিকাটি থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি, তবে এই সার্টিফিকেশনটি ইঙ্গিত দিচ্ছে যে, পোকো এই হ্যান্ডসেটটিকে শীঘ্রই ভারতীয় বাজারে উন্মোচন করতে পারে।

পোকো এম৫-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Poco M5 Expected Specifications)পোকো এম৫ একটি ৪জি ডিভাইস হবে বলে আগেই জানা গিয়েছিল। হ্যান্ডসেটটি সম্ভবত এনএফসি সাপোর্ট সহ আসবে। এই পোকো ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে। পোকো এম৫ মিডিয়াটেক ৪জি প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যা সম্ভবত ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত হবে।

ক্যামেরার ক্ষেত্রে, Poco M5-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco M5 ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom