৮ ছিনতাই মামলার আসামি নজরুল গ্রেফতার

আজ শুক্রবার (২০ মে) তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

৮ ছিনতাই মামলার আসামি নজরুল গ্রেফতার

প্রথম নিউজ, চট্রগ্রাম: চট্টগ্রামের খুলশী এলাকা থেকে আটটি ছিনতাই মামলার আসামি ছিনতাইকারী নজরুল ইসলামকে (৪৭) গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

আজ শুক্রবার (২০ মে) তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। তিনি বলেন, ২৬ এপ্রিল কোতোয়ালি থানার লাভ লেইন এলাকা থেকে পলাশ নামে এক ব্যক্তির কাছ থেকে তিন জন ছিনতাইকারী নগদ সাড়ে ৫২ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়। পলাশ থানায় এজাহার দায়ের করেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) আরাফাত হোসেন তদন্ত শেষে শুক্রবার খুলশী এলাকা থেকে ছিনতাইকারী নজরুল ইসলামকে গ্রেপ্তার  করে। এসময় তার কাছ থেকে ছিনতাই করা ৫২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাই কাজে ব্যবহৃত ছোরাটিও জব্দ করে পুলিশ।

জাহিদুল কবির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এছাড়া তার সঙ্গে থাকা অপর দুই ছিনতাইকারীর নাম, ঠিকানা প্রকাশ করেছে। নজরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ৮টি ছিনতাই মামলা আছে। যেগুলো আদালতে বিচারাধীন। অপর দুই ছিনতাইকারীকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে বলেও জানিয়েছেন ওসি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom