সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না।

সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর
সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর

প্রথম নিউজ, অনলাইন: সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না। এরপর থেকে আর মানববন্ধন হবে না দানববন্ধন হবে।  রোববার দুপুরে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমানের নামে গ্রেপ্তারি পরোয়ানা, স্থাবর ও অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে ‘জিয়া মঞ্চ’ এ মানববন্ধনের আয়োজন করে।

গয়েশ্বর চন্দ্র বলেন, বাংলাদেশের লোকের জানামতে তারেক রহমানের কোনো সম্পত্তি আছে ইতিপূর্বে শুনি নাই। এই সরকারের আদেশেই আদালতের রায় দেয়া হচ্ছে। এই সরকারের পতন ছাড়া এই সমস্ত অবৈধ আদেশ বিচারকরা চলমান রাখবে। আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জিয়া মঞ্চের দপ্তর সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।য়ানমার, নেপাল ও পাকিস্তানের মধ্যেকার লেনদেনের দায় পরিশোধ করা হয়। দায় পরিশোধের মতো রিজার্ভ না থাকায় গত অক্টোবরে আকু থেকে নিজেদের প্রত্যাহার করেছে শ্রীলঙ্কা।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom