শিবচরে নারীর পা বিচ্ছিন্ন!

শিবচরে নারীর পা বিচ্ছিন্ন!

প্রথম নিউজ, মাদারীপুর : মাদারীপুর জেলার শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে সাফিয়া বেগম (৫১) নামের এক নারীর ডান পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে শিবচর-পাঁচ্চর আঞ্চলিক সড়কে দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর অবস্থায় প্রথমে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সাফিয়া বেগম শিবচরের উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী। জানা গেছে, শনিবার সকালে মেয়েকে সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন সাফিয়া বেগম। শিবচর থেকে ব্যাটারিচালিত ভ্যানে পাঁচ্চরের উদ্দেশ্যে রওনা হন তারা। শিবচর-পাঁচ্চর সড়কের খানকান্দি ইকবাল ক্লাব সংলগ্ন স্থানে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অপর ভ্যানটি সরাসরি তার পায়ে আঘাত করলে ঘটনাস্থলেই পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সোলাইমান জানান, মহিলাটিকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেছি। তার অবস্থা আশঙ্কাজনক।