যুবদলের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভার মঞ্চ তৈরীতে প্রশাসনের বাধা

পুলিশের বাঁধায় বিএনপির যুব সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা পন্ড হয়ে গেছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ।

যুবদলের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভার মঞ্চ তৈরীতে প্রশাসনের বাধা

প্রথম নিউজ, ময়মনসিংহ : পুলিশের বাঁধায় বিএনপির যুব সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা পন্ড হয়ে গেছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ। রবিবার (৯ এপ্রিল) রাত ৮টার এক যৌথ বিবৃতিতে এই তথ্য জানান প্রতিনিধি সভা আয়োজক সমন্বয়ক কমিটি। 

বিবৃতিতে তারা জানান, আগামীকাল সোমবার (১০ এপ্রিল) কিশোরগঞ্জ সদর উপজেলার উবাই পার্কে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়। এর আগে প্রতিনিধি সভা আয়োজনের বিষয়টি স্থানীয় প্রশাসনকে লিখিত ভাবে অবহিত করা হলে তারা মৌখিক ভাবে আশ্বস্থ করেন। কিন্তু দুঃখজনক ভাবে প্রতিনিধি সভার আগের দিন অর্থাৎ আজ ৯ এপ্রিল প্রশাসনের পক্ষ থেকে এই প্রতিনিধি সভা আয়োজনে বাঁধা দেওয়া হয়। এ সময় তারা সভাস্থলের মঞ্চ নির্মাণের সামগ্রী সরিয়ে নেয়।   

এ ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে নেতৃবৃন্দ আরও বলেন, স্বৈরাচারি শাসনের বহিঃপ্রকাশ হিসেবেই প্রশাসন যুবদলের প্রতিনিধি সভা পন্ড করে দিয়েছে। যা নিন্দনীয় এবং আগামী দিনে এই ঘটনাটি দৃষ্টান্ত হয়ে থাকবে। তবে খুব দ্রুত সময়ের মধ্যে যুবদলের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা শান্তিপূর্ন পরিবেশে আয়োজন করা হবে বলে জানিয়েছেন সমন্বয় কমিটির নেতারা। এবিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও স্থানীয় পুলিশ প্রশাসনের কোন বক্তব্য জানা যায়নি।