টিপু হত্যা: মুসার ১৫ দিনের রিমান্ড আবেদন

আজ শক্রবার রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপি'র অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার।

টিপু হত্যা: মুসার ১৫ দিনের রিমান্ড আবেদন

প্রথম নিউজ, ঢাকা: ঢাকার মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম (টিপু) হত্যার সন্দেহভাজন মূল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা সুমন শিকদার ওরফে মুসার আদালতে তুলে ১৫ দিনের আবেদন করবে ডিবি।

আজ শক্রবার রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপি'র অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার। গতকাল ইন্টারপোলের সহযোগিতায় ওমান থেকে তাকে দেশে ফিরিয়ে আনা হয়।

একেএম হাফিজ আক্তার বলেন, গত ২৪ মার্চ শাহজাহানপুর এলাকার চাঞ্চল্যকর মো. জাহিদুল ইসলাম টিপু ও সামিয়া আফরান জামাল প্রীতি হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় শাহজাহনপুর থানায় একটি মামলা রুজু হয়। ঘটনার তদন্ত শুরু করে গোয়েন্দা মতিঝিল বিভাগ। এতে মুল শুটার মাসুম মোহাম্মদ আকাশ গ্রেফতার হয়। ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তি করে জবানবন্দি প্রদান করে তিনি। তার জবানবন্দিতে এই হত্যাকান্ডের মূল
পরিকল্পনাকারী ও সমন্বয়কারী হিসাবে শীর্ষ সন্ত্রসী সুমন সিকদার মুসার সংশ্লিষ্টতা পাওয়া যায়।

টুপু হত্যা মামলায় মোট ১৩ জন আসামি গ্রেফতার করা হয়। এদের মধ্যে মূল পরিকল্পনাকারী ও সমন্বয়কারী সুমন সিকদার মুসা এবং শুটার মাসুম মোহাম্মদ আকাশ অন্যতম। উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত সহযোগী অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানান হাফিজ আক্তার।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom