ঝিনাইদহে বাস উল্টে সুপারভাইজার নিহত, আহত ৮

চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসটি ঝিনাইদহ সদর উপজেলার বোড়াই এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহে বাস উল্টে সুপারভাইজার নিহত, আহত ৮

প্রথম নিউজ, ঝিনাইদহ: ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে বাস উল্টে সাগর নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও আট জন। সোমবার (১৫ মে) দিবাগত রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসটি ঝিনাইদহ সদর উপজেলার বোড়াই এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর (২৮) চুয়াডাঙ্গা দর্শনা এলাকার তাহসান ইসলামের ছেলে ও পূর্বাশা পরিবহনের বাসের সুপারভাইজার। আহতরা হলেন– নাহিদ ফেরদৌস রনি (৪০), আল আমিন (২৪), তাকি (২২), তিনা (৪৫), শাহবুল হক (৬০), মিরাজ (২৫), মেহরুন (৩৫) ও শরিফুল ইসলাম (৩৩)।

এদের মধ্যে মেহরুন ও রনিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়াও উদ্ধার কাজের সময় হুসেন আলী নামে ফায়ার সার্ভিসের এক কর্মী আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম।

দুর্ঘটনার শিকার পূর্বাশা পরিবহনের যাত্রী গোলাম রসুল বলেন, চুয়াডাঙ্গা থেকে গাড়িতে উঠি ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে। বোড়াই এলাকায় পৌঁছালে বাসটি সামনের রয়েল পরিবহনের বাসকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়িটি খাদে পড়ে যায়। এরপর গাড়ির ভেতর থেকে বের হওয়ার জানালা-দরজা কিছুই খুঁজে পাচ্ছিলাম না। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে জানালা কেটে সবাইকে উদ্ধার করে। আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে।

১নং সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দিন জানান, দুর্ঘটনা ঘটার পর ওখানে গিয়ে যাত্রীদের সঙ্গে কথা বলে জানতে পারি, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসটি সাধুহাটি ইউনিয়নের বোড়াই এলাকায় পৌঁছালে রয়েল পরিবহনের বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এসময় ঘটনাস্থলেই ওই গাড়ির সুপারভাইজার সাগর নিহত হয়। এছাড়াও দুর্ঘটনায় বেশ কয়েকজনকে আহত অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ঢাকা পোস্টকে জানান, সড়ক দুর্ঘটনা এলাকা পরিদর্শন করেছি। ঘটনাস্থলে গাড়ির সুপারভাইজার মারা গেছে। ঘটনাটি চুয়াডাঙ্গা ও ঝিনাইদহের মাঝামাঝি হওয়ায় চুয়াডাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আসে উদ্ধার কাজে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতরা পূর্বাশা পরিবহনের যাত্রী ছিলেন।