ঝিনাইদহে পিকআপের ধাক্কায় দুই শিশুসহ নিহত ৪

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুই শিশুও আছে

ঝিনাইদহে পিকআপের ধাক্কায় দুই শিশুসহ নিহত ৪

প্রথম নিউজ, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুই শিশুও আছে।

বৃহস্পতিবার (৪ মে) দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের এলাঙ্গী এলাকার কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে তিনজনের পরিচয় মিলেছে। তারা হলেন- এলাঙ্গী গ্রামের রবিউল ইসলামের ৪১ দিন বয়সের ছেলে রাফান ইসলাম, তার ভাগনি কালীগঞ্জ উপজেলার বলাকান্দও গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকু মনি (৫) ও একই উপজেলার বড় ঘিঘাটি গ্রামের ভ্যানচালক সলেমান হোসেন। এ সময় আহত হয়েছেন নিহত শিশু রাফান ইসলামের মা রিমা খাতুন ও দাদি শিউলি বেগমসহ আরও তিনজন। তাদের যশোর হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতদের প্রতিবেশী অঞ্জলী খাতুন জানান, রাফান ইসলামের বাবা রবিউল ইসলাম ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার দিন রাফানকে ডাক্তার দেখাতে তার মা রাবিয়া খাতুন ও দাদি শিউলি বেগম একটি ভ্যানে কোটচাঁদপুর শহরে যাচ্ছিলেন। পথে কাশিপুর কলেজ মোড়ে পৌঁছালে দ্রুতগতির একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দুই শিশু ও ভ্যানচালক নিহত হন। আহতদের হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। 

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জাগো নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় দুই শিশু ও ভ্যানচালক চারজন নিহত হয়েছেন। তবে পিকআপটি জব্দ করা গেলেও চালককে পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকেও থানায় অভিযোগ দেওয়া হয়নি।