কোহলি-আনুশকা ছুটলেন স্কুটারে চেপে, হতবাক পথচারীরা!

পাহাড়সম প্রত্যাশার চাপ মাথায় নিয়ে ২৮ আগস্ট পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবেন বিরাট কোহলি

 কোহলি-আনুশকা ছুটলেন স্কুটারে চেপে, হতবাক পথচারীরা!
 কোহলি-আনুশকা ছুটলেন স্কুটারে চেপে, হতবাক পথচারীরা!-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : কয়েকদিন পরেই মাঠে গড়াবে এশিয়া কাপ। আর সেখানে পাহাড়সম প্রত্যাশার চাপ মাথায় নিয়ে ২৮ আগস্ট পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবেন বিরাট কোহলি। তার আগে নিজেকে শারীরিক এবং মানসিকভাবে ঝালিয়ে নিচ্ছেন। এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের বিমানে চড়ার আগে আপাতত ফুরফুরে মেজাজে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক। শনিবার (২০ আগস্ট) মুম্বাইয়ের রাস্তায় স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে স্কুটার ভ্রমণ করে ভক্তদের চমকে দিয়েছেন তিনি।

মুম্বাইয়ের লাগোয়া মাধ আইল্যান্ডে একটি বিজ্ঞাপনের দৃশ্যায়নে অংশ নিয়ে ফেরার সময় স্কুটারে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হন কোহলি এবং আনুশকা। কালো রঙের স্কুটারে থাকা কোহলির পরনে ছিল সবুজ শার্ট এবং কালো প্যান্ট। স্বামী-স্ত্রী দুজনের মাথাতেই ছিল কালো হেলমেট। এরপরও অবশ্য পাপারাজ্জিদের চোখ এড়াতে পারেননি তারা

কোহলি-আনুশকার স্কুটার ভ্রমণের ছবি মুহূর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এক টুইটার ব্যবহারকারী কোহলির স্কুটার ভ্রমণ দেখে লিখেছেন, ‘বিরাট একটু শান্তির আশায় হন্যে হয়ে ঘুরছে। কখনো কোনো কিংবদন্তিকে এমনটা করতে দেখিনি। এশিয়া কাপে ভালো করো, বিরাট।’

এদিকে গত জুলাইয়ে ভারতের ইংল্যান্ড সফরের পর থেকেই ছুটিতে রয়েছেন কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ এবং জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সিরিজের দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এশিয়া কাপ দিয়ে বিরতি কাটিয়ে আবারও দলে ফিরছেন এই ব্যাটসম্যান।

২০১৯ সালের পর থেকে ব্যাট হাতে শতকের দেখা পাননি, ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময়ে নিজেকে আনন্দে রাখার চেষ্টা করছেন কোহলি। কয়েকদিন আগে বিষণ্ণতা নিয়েও মুখ খুলেছিলেন, ‘অনেক মানুষের মাঝেও নিজেকে একা মনে হয়’ বলে জানিয়েছিলেন এই ভারতীয় ক্রিকেটার।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom