কারাবন্দী, মৃত ও অসুস্থ পরিবারের মাঝে বিএনপি নেতা বকুলের ঈদ উপহার সামগ্রী প্রদান

কারাবন্দী, মৃত ও অসুস্থ পরিবারের মাঝে বিএনপি নেতা বকুলের ঈদ উপহার সামগ্রী প্রদান
কারাবন্দী, মৃত ও অসুস্থ নেতৃবৃন্দের পরিবারের মাঝে ধারাবাহিকভাবে পঞ্চম দিনের মতো আসন্ন ঈদ উল ফিতরের উপহার সামগ্রী এবং নগদ আর্থিক সহায়তা প্রেরণ অব্যাহত রেখেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও কেন্দ্রীয় বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

প্রথম নিউজ, খুলনা:  গণতান্ত্রিক আন্দোলনে খুলনার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কারাবন্দী, মৃত ও অসুস্থ নেতৃবৃন্দের পরিবারের মাঝে ধারাবাহিকভাবে পঞ্চম দিনের মতো আসন্ন ঈদ উল ফিতরের উপহার সামগ্রী এবং নগদ আর্থিক সহায়তা প্রেরণ অব্যাহত রেখেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও কেন্দ্রীয় বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। গত বছর থেকে এবছর পবিত্র মাহে রমজান পর্যন্ত খুলনা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের যত নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন এবং ওয়ার্ডে ওয়ার্ডে যে সকল নেতাকর্মী অসুস্থ রয়েছেন তাদের সকলের বাড়িতে এবছর পবিত্র মাহে রমজানের শুরুতেই তিনি ইফতার সামগ্রী প্রেরণ করেন। দলের গ্রেফতারকৃত এবং সদ্য কারামুক্ত প্রতিটি নেতৃবৃন্দকে উৎসাহ ও অনুপ্রেরণা জোগাতে এবং মহিলা দলের অসুস্থ নেতৃবৃন্দের বাড়িতে বাড়িতে ১২ এপ্রিল ঈদ উপহার সামগ্রী তিনি প্রেরণ করেছেন। পবিত্র মাহে রমজানের পুরো মাসজুড়েই কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে আগামী দিনে রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকার জন্য দলের সকল স্থরের নেতৃবৃন্দকে অনুপ্রেরণা জোগাতে এধরনের বিভিন্ন কর্মসূচি চলমান থাকবে বলে এসময় নেতৃবৃন্দ প্রত্যাশা ব্যক্ত করেন।

বুধবার ১২এপ্রিল খুলনা মহানগরীর খালিশপুর থানার ১৩নং ওয়ার্ড বিএনপি নেতা কালাম, মোখলেসের মা, মোঃ মাইনুদ্দীন, রাকিবুল ইসলাম বাবু, আনজিরা খাতুন, মিসেস মনি, আফরোজা জামান, পারুল আক্তার, শারমিন, ইভা জামান, কাজলী বেগম, ডাঃ আলতাফ, কারাবন্দী লিটন, বুলি, জাকিয়া, সালাম, মান্নান, রাণি বেগম, দিলু পাটোয়ারী, মফিজ, সিদ্দিক মোল্লা, রাশেদ মল্লিক, মোনায়েম প্রমূখের বাড়িতে খালিশপুর থানা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল প্রেরিত ঈদ উপহার সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা পৌছে দেন। 

এসময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়কঃ স ম আব্দুর রহমান, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, শেখ সাদী আহবায়ক কমিটির সদস্যঃ শেখ জাহিদুল ইসলাম, বিপ্লবুর রহমান কুদ্দুস, জহর মীর, মোঃ জাহিদ হোসেন, আক্কাস আলী, খোদাবক্স কোরাইশি কালু, মোঃ রফিক, মশিউর রহমান খোকন, মুজিবুর রহমান, রফিকুল ইসলাম রফিক, সত্যানন্দ দত্ত, ইঞ্জি শাহিনউদ্দীন, মাহমুদ হাসান শান্ত, মইনুদ্দীন নয়ন, পেয়ার সুমন, উজ্জ্বল বিশ্বাস, আলমগীর তালুকদার, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, সহ থানা বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল ও মহিলা দলের নেতৃবৃন্দ।