সিদ্ধিরগঞ্জে প্রেমিকের সঙ্গে অভিমানে তরুণীর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জে প্রেমিকের সঙ্গে অভিমানে তরুণীর আত্মহত্যা

প্রথম নিউজ, সিদ্ধিরগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকের সঙ্গে অভিমান করে তামান্না আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। শনিবার রাত ১১টায় উপজেলার হিরাঝিল ৮নং গলির সখিনা বেগমের দুই তলা বাসায় এ ঘটনা ঘটে। নিহত তামান্না আক্তার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মধ্যপাড়া এলাকার বাসিন্দা মমিন মোল্লার মেয়ে।

প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ তুলে তামান্নার মামা শরিফুল আলম সৌরভ জানান, আমার খালার সঙ্গে মামুন খান শুভ নামে এক ছেলের দুই বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল। ইতোপূর্বেও তাদের সম্পর্ক চলাকালীন সময়ে নানান ঝামেলার সৃষ্টি হয়েছিল। পরবর্তী সময়ে আমার খালা গত ১৬-৪-২০২৩ তারিখ তার প্রেমিকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। তাদের সম্পর্ক গভীর হওয়ায় তারা কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন। একপর্যায়ে তাদের উভয় পক্ষের মীমাংসা না হওয়ায় শনিবার রাতে তামান্না তাদের নিজ বাসায় আত্মহত্যা করেছেন। পরে পুলিশ এসে লাশটি নিয়ে গেছেন। অভিযুক্ত প্রেমিক মামুন খাম শুভ বরিশাল জেলার তাজে আলম হাওলাদারের ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, শনিবার রাতে তামান্না আক্তার নামে এক মেয়ে আত্মহত্যা করেছেন। তার পরিবারের অভিযোগ, তামান্না প্রেমিকের সঙ্গে অভিমান করে এ ঘটনা ঘটিয়েছেন। পরিবারের সদস্যদের সম্মতিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম চলছে।